বুধবার, ৪ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

মেহেরপুরে চোর সন্দেহে তিনজনকে গণপিটুনি

মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুর সদর উপজেলার কাঁঠালপোটা গ্রামে চোর সন্দেহে তিনজনকে গণপিটুনি দিয়েছে গ্রামবাসী। খবর পেয়ে সদর থানা পুলিশের একটি দল তাদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। তবে চোর সন্দেহ করা তিনজনের দাবি তারা ফল ব্যবসায়ী। গতকাল সদর উপজেলার কাঁঠালপোতা ব্রিজের কাছে এই ঘটনা ঘটে। গণপিটুনির শিকার তিনজন হলেন- আনিস, বকুল ও অপু। স্থানীয়রা জানান, ঘটনার সময় গ্রামের তালুক নামে এক ব্যক্তির একটি ডিসকোভারি মোটরসাইকেল চুরি করে তিন চোর দ্রুত গতিতে পালিয়ে যাচ্ছিলেন। সেই সময় গ্রামবাসীরা তাদের ধাওয়া করলে কাঁঠালপোতা ব্রিজের নিকট পড়ে গেলে গ্রামবাসী তাদের গণপিটুনি শুরু করে। পিরোজপুর ইউনিয়ন পরিষদের মেম্বার আশাদুল ইসলাম আশা বলেন, গত দুই মাস ধরে গ্রামে চুরি বেড়ে যাওয়ায় গ্রামবাসী বিক্ষুব্ধ। গত কয়েক দিন আগেও একটি মোটরসাইকেল চুরি হয় যা সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে।

সিসিটিভির ফুটেজ অনুযায়ী একজনকে শনাক্ত করা হয়। আজ শনাক্তকারী ওই চোরকে দেখে গ্রামবাসী বিক্ষুব্ধ হয়ে যায়। তাদের চুরি করার সময় হাতেনাতে ঘেরাও করে গ্রামবাসী গণপিটুনি দেয়। সেই সময় তাদের জীবনের নিরাপত্তার কথা ভেবে পুলিশকে ফোন দিলে, পিরোজপুর ক্যাম্পের পুলিশ ও মেহেরপুর সদর থানার পুলিশের একটি টিম তাদের উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করে।

তবে গণপিটুনির শিকার তিনজনের দাবি তারা ফল ব্যবসায়ী। পেয়ারা কিনতে তারা নিজ মোটরসাইকেল যোগে মেহেরপুর সদর উপজেলার কাঁঠালপোতা গ্রামে এসেছিলেন। মেহেরপুর জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার ডা. সাইফুল ইসলাম জানান, গণপিটুনির শিকার তিনজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। সবাই এখন চিকিৎসাধীন রয়েছে। মেডিকেল পরীক্ষার পর তাদের অবস্থা বোঝা যাবে। সদর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, মেহেরপুরে হঠাৎ করে মোটরসাইকেল চুরির সংখ্যা বেড়ে গেছে। মেহেরপুর সদর উপজেলার কাঁঠালপোতা গ্রামে চোর সন্দেহে তিনজনকে ধরে গণপিটুনি দেওয়া হচ্ছে। এমন সংবাদ পেলে সদর থানা পুলিশের একটি টিম সেখানে উপস্থিত হয়ে জনগণের হাত থেকে তাদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। তিনি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তারা পার্শ্ববর্তী জেলা থেকে এসে চুরির ঘটনা ঘটায়। এলাকার সার্বিক পরিস্থিতি শুনে অভিযোগের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

 

 

সর্বশেষ খবর