বুধবার, ১৮ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

লক্ষ্মীপুরে শ্বশুরবাড়িতে জামাইকে পিটিয়ে হত্যা

নারায়ণগঞ্জে ৯৯৯ নম্বরে ফোন পেয়ে যুবকের লাশ উদ্ধার

প্রতিদিন ডেস্ক

লক্ষ্মীপুরে শ্বশুরবাড়িতে জামাইকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ছাড়া নারায়ণগঞ্জ ও নেত্রকোনায় উদ্ধার করা হয়েছে দুজনের লাশ।

লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরের রায়পুরে বিয়ের পাঁচ মাসের মাথায় হারুনুর রশিদ নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। উপজেলার দক্ষিণ চরবংশী গ্রামে শ্বশুরের ঘরের পাশের বাগান থেকে গতকাল ভোররাতে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। হারুন সদর উপজেলার নবীগঞ্জ বাজার এলাকার আবদুল মান্নানের ছেলে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য হারুনের শাশুড়ি খুকি ও স্ত্রী বৈশাখীকে থানায় নেওয়া হয়েছে।

নারায়ণগঞ্জ : সোনারগাঁওয়ের বৈদ্যেরবাজার ইউনিয়নের হামছাদি এলাকার বিল থেকে আল আমিন নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আল আমিন সোনারগাঁ উপজেলার সনমান্দি পূর্বপাড়া গ্রামের জাকারিয়া মিয়ার ছেলে। গত শুক্রবার থেকে তিনি নিখোঁজ ছিলেন বলে জানা গেছে। সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) আহসান উল্লাহ জানান, সকালে ৯৯৯ নম্বর থেকে খবর পেয়ে পুলিশ অজ্ঞাত পরিচয় লাশ উদ্ধার করে। পরে তার পরিচয় শনাক্ত হয়। মরদেহ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

নেত্রকোনা : পূর্বধলায় নিখোঁজের এক দিন পর বাড়ির কাছে সড়কের পাশ থেকে গতকাল ছয় বছরের শিশু আবদুল্লাহর লাশ উদ্ধার করেছে পুলিশ। শিশুটি ওই গ্রামের জামাল মিয়ার ছেলে। সোমবার বিকাল থেকে নিখোঁজ ছিল সে।

সর্বশেষ খবর