সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

ব্রাহ্মণবাড়িয়ায় সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

গাজীপুরে নারী গার্মেন্টকর্মী ও নৈশপ্রহরী খুন

প্রতিদিন ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে পূর্ব বিরোধের জেরে গতকাল অলি মিয়া নামের এক সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গাজীপুরে নারী গার্মেন্টকর্মী ও নৈশপ্রহরী খুন হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর-

ব্রাহ্মণবাড়িয়া : গতকাল সন্ধ্যায় উপজেলার সলিমাবাদ ইউনিয়নের তাতুয়াকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। অলি মিয়া সলিমাবাদ ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সাবেক ইউপি সদস্য অলি মিয়ার সঙ্গে একই এলাকার ইকবাল হোসেনের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জেরে সন্ধ্যায় অলিকে তার বাড়িতে একা পেয়ে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষের লোকজন। নবীনগর ও বাঞ্ছারামপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সিরাজুল ইসলাম জানান, ইকবালের বিরুদ্ধে হত্যা, ডাকাতিসহ অন্তত ১০টি মামলা রয়েছে। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।

গাজীপুর : নারী গার্মেন্টকর্মীকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী থানাধীন বাইমাইল উত্তরপাড়ার চান্দু মিয়ার বাড়িতে গতকাল এ ঘটনা ঘটে। নিহতের নাম আরজিনা আক্তার লিজা (৩০)। তিনি টাঙ্গাইলের গোপালগঞ্জ উপজেলার আলমনগর বেয়ড়াপাড়ার মাসুদ রানার স্ত্রী। শ্রীপুর (গাজীপুর) : গাজীপুরের শ্রীপুরে একটি ব্যবসা প্রতিষ্ঠানে লুট করে নিরাপত্তা প্রহরী হেলাল উদ্দিনকে (৬০) তুলে নিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মাওনা চৌরাস্তায় আল-আমিন পোল্ট্রি ফিড নামের দোকানে শনিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

সর্বশেষ খবর