শনিবার, ৮ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা

কক্সবাজারে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে তিনজন নিহত

প্রতিদিন ডেস্ক

কক্সবাজারে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে তিনজন নিহত

কক্সবাজারে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এছাড়া গাজীপুর ও মেহেরপুরে সড়কে প্রাণ গেছে দুজনের। প্রতিনিধিদের পাঠানো খবর-

কক্সবাজার : রামুর খুনিয়াপালং ভাঙাব্রিজ এলাকায় গতকাল মিনি ট্রাক-সিএনজিচালিত অটোরিকশা সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। আশঙ্কাজনক অবস্থায় তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। স্থানীয়রা জানায়, শুক্রবার সকাল ৭টার দিকে একটি মিনি ট্রাক কক্সবাজারগামী সিএনজি অটোরিকশাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনজন মারা যান। রামু ক্রসিং হাইওয়ে পুলিশের টিম লাশ উদ্ধার করে। দুর্ঘটনায় সিএনজি দুমড়েমুচড়ে যায়। নিহতদের একজনের পরিচয় জানা গেছে। তিনি হলেন, কোর্টবাজার ফোর স্ট্রোক সিএনজি মালিক ও চালক সমবায় সমিতির সদস্য হলদিয়া পালং ইউনিয়নের রুমখাঁ কোলালপাড়া এলাকার বদিউল আলম। রামু ক্রসিং হাইওয়ে পুলিশের ইনচার্জ জানান, দুর্ঘটনার খবর শুনেছি। ভোরে গিয়ে লাশ উদ্ধার করি। তবে বিস্তারিত জানি না। এখনো নিহত দুজনের পরিচয় জানা যায়নি। রামু থানার ওসি আনোয়ার হোসেন জানান, বাকি দুজনের পরিচয় জানতে কাজ চলছে।

গাজীপুর : গাজীপুরে জুমার নামাজে যাওয়ার পথে ট্রাকচাকায় মাদরাসার ছাত্রের মৃত্যু হয়েছে। গাছা থানাধীন উত্তর খাইলকৈরের টিনের মসজিদ মোড় এলাকায় শহীদ সিদ্দিক সড়কে গতকাল দুপুরে এ ঘটনা ঘটে। নিহতের নাম- সফিউল্লাহ সাদ (৮)। সে নেত্রকোনার দুর্গাপুর থানার শান্তিপুর এলাকার আবদুল হামিদের ছেলে ও গাজীপুর সিটি করপোরেশনের মারকাজুত তাকওয়া আল ইসলামিয়া মাদরাসার নাজরা বিভাগের প্রথম শ্রেণির ছাত্র।

মেহেরপুর : গাংনীর চোখতোলা জোড়পুকুর মাঠ এলাকায় গতকাল মোটরসাইকেল থেকে পড়ে বেবী (৩৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। তিনি গাংনী উপজেলার রায়পুর গ্রামের তুষার আলীর স্ত্রী ও একই গ্রামের রাহিম উদ্দিনের মেয়ে। স্থানীয়রা জানান, সকালে বেবী ও তার বাবা মোটরসাইকেলে বামন্দির দিকে যাচ্ছিলেন। পথে চোখতোল নামক স্থানে উঁচু রাস্তা থেকে নিচু রাস্তায় নামার সময় বেবী মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যান।

 

সর্বশেষ খবর