মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা

ছিনতাইয়ে বাধা দেওয়ায় দুই অটোচালককে হত্যা

প্রতিদিন ডেস্ক

ছিনতাইয়ে বাধা দেওয়ায় দুই অটোচালককে হত্যা

ময়মনসিংহে ঈদের দিন ভোর রাতে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে দুই অটোরিকশা চালক খুন হয়েছেন। কিশোরগঞ্জে পৃথক ঘটনায় তিনজন খুন হয়েছেন। এ ছাড়া মুন্সীগঞ্জে অটোচালক, গাজীপুরে যুবক, পিতাকে শ্বাসরোধে খুন করা হয়েছে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

ময়মনসিংহ : ময়মনসিংহে ঈদের দিন ভোর রাতে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সাদেক মিয়া (৩৫) ও হাবিবুর রহমান (৫১) নামে দুই অটোরিকশা চালকের হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। পুলিশ জানায়, ছিনতাইকারীদের টাকা না দিতে অস্বীকৃতি ও বাধা দেওয়ার ফলে তাদের হত্যা করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো- নগরীর গোহাইলকান্দি এলাকার অনন্ত কুমার দে (১৯), মামুন (১৯) ও মাহিন বাদশা (১৯)।

কিশোরগঞ্জ : হোসেনপুরে ঈদের জামাতে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত ও অন্তত ২০ জন আহত হয়েছেন। অন্যদিকে বীর কাটিহারী গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে নজরুল ইসলাম (৪৫) নিহত হন। অপরদিকে শনিবার সকালে ইটনায় পূর্বশত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় ইব্রাহিম মিয়া (২২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। একই দিন বিকালে করিমগঞ্জের সাঁতারপুর গ্রামে শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে রাজবানু (৮৫) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন।

মুন্সীগঞ্জ : ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের সিরাজদিখানে গতকাল শাহাদাত (৩০) নামে এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

গাজীপুর : আইপিএল নিয়ে জুয়া খেলার পাওনা টাকা চাওয়ায় ঈদের আগের দিন হাতুড়ি দিয়ে পিটিয়ে এবং গলা কেটে দোকান কর্মচারী এক যুবককে খুন করেছে তার বন্ধু।

কালিয়াকৈর (গাজীপুর) : গাজীপুরের কালিয়াকৈরে নেশার টাকা না পেয়ে এক যুবক তার পিতাকে শ্বাসরোধে হত্যা করেছে।

কেরানীগঞ্জ (ঢাকা) : ঢাকার কেরানীগঞ্জের ঘাটারচর বাঁশপট্টি এলাকায় বাবুল মিয়া (৭০) নামে এক মুদি ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে কেরানীগঞ্জ মডেল থানা।

সর্বশেষ খবর