শনিবার, ৩ জুন, ২০২৩ ০০:০০ টা

বাস-অটোরিকশা সংঘর্ষে মা ও দুই ছেলে নিহত

প্রতিদিন ডেস্ক

বাস-অটোরিকশা সংঘর্ষে মা ও দুই ছেলে নিহত

চট্টগ্রামে দুর্ঘটনায় বিধ্বস্ত বাস -বাংলাদেশ প্রতিদিন

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় মা ও দুই ছেলেসহ চারজন নিহত হয়েছেন। এ ছাড়া টাঙ্গাইলে যুবক ও বৃদ্ধ, রাজশাহীতে কলেজছাত্র এবং ব্রাহ্মণবাড়িয়ায় এক নারী নিহত হয়েছেন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

চট্টগ্রাম : আনোয়ারায় বাস-অটোরিকশা সংঘর্ষে দুই ছেলেসহ মায়ের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও একজন। বৃহস্পতিবার সন্ধ্যায় পিএবি সড়কের ফাজিলহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন উপজেলার শফির স্ত্রী কোহিনূর আক্তার, তার ছেলে  ওহিদুল ইসলাম (১৯) ও মিরাজ (১৬)। এদিকে মীরসরাই উপজেলার জোরারগঞ্জ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গতকাল ভোরে ট্রাকের পেছনে যাত্রীবাহী বাসের ধাক্কায় বাসচালকের সহকারী নিহত ও পাঁচ যাত্রী আহত হয়েছেন। নিহত মিনহাজ উদ্দিন (২৬) কক্সবাজারের পেকুয়ার বাসিন্দা।

টাঙ্গাইল : ভূঞাপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী ও গাছের সঙ্গে ধাক্কায় দুজন নিহত হয়েছেন। গতকাল বিকালে ভূঞাপুর-বঙ্গবন্ধু সেতু সড়কের চিতুলীয়া পাড়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন উপজেলার কয়েড়া গ্রামের জাহিদ হাসান শুভ (২০) ও রুহুলী গ্রামের আনতাজ আলী (৬৫)। রাজশাহী : পুঠিয়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে নাভিদুল ইসলাম (২২) নামে এক চালক নিহত হয়েছেন। তিনি বানেশ্বর সরকারি কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র। ব্রাহ্মণবাড়িয়া : মোটরসাইকেলের ধাক্কায় নিলুফা আক্তার (৫০) নামের এক পথচারী নিহত হয়েছেন। তার বাড়ি সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়নে।

সর্বশেষ খবর