শনিবার, ১০ জুন, ২০২৩ ০০:০০ টা

পাঁচ জেলায় সড়কে নিহত ৬

প্রতিদিন ডেস্ক

পাঁচ জেলায় সড়কে নিহত ৬

সড়ক দুর্ঘটনায় কুষ্টিয়ায় বাইসাইকেল ও মোটরসাইকেল চালক, বগুড়ায় বৃদ্ধ, লালমনিরহাটে রাজমিস্ত্রি, মুন্সীগঞ্জে যুবক ও বরগুনায় ব্যবসায়ী নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত থেকে গতকাল বিকাল পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

কুষ্টিয়া : বৃহস্পতিবার রাতে সদর উপজেলার খাঁজানগর এলাকায় ট্রলির ধাক্কায় নিহত হয়েছেন বাইসাইকেল চালক হাসেম বেপারী (৪৫)। তার বাড়ি খাজানগর উত্তপাড়া এলাকায়। একই রাতে খোকসা বাসস্ট্যান্ডে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক যুবক নিহত ও তিনজন আহত হয়েছেন। নিহত সম্রাট আলী (২৪) উপজেলার পাতিলডাঙ্গা এলাকার মঞ্জিল আলীর ছেলে।

বগুড়া : শিবগঞ্জে ট্রাকচাপায় পথচারী হজো আলী মোন্না (৭০) নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাতে উপজেলার মোকামতলা বাজারের বগুড়া-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতের বাড়ি গাবতলী উপজেলার কাগইল ইউনিয়নে।

লালমনিরহাট : কালীগঞ্জ উপজেলার লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে পাইপবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে এক রাজমিস্ত্রি নিহত ও চারজন আহত হয়েছেন। গতকাল সকালে উপজেলার ভোটমারী ইউনিয়নে এ দুর্ঘটনা ঘটে। ওমর আলী (৩০) নীলফামারীর জলঢাকার এলাকার বাসিন্দা।

মুন্সিগঞ্জ : রাজধানীর একটি হাসপাতাল থেকে বাবার লাশ নিয়ে ফেরার পথে অজ্ঞাত গাড়ির ধাক্কায় নিহত হয়েছেন মাইক্রোবাসের এক যাত্রী। এতে আহত হয়েছেন আরও তিনজন। গতকাল সকালে গজারিয়া উপজেলায় এ ঘটনা ঘটে। নিহত এমদাদ হোসেন ওরফে শাওনের (২৮) নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার বাসিন্দা।

বরগুনা : সদর উপজেলার বরগুনা-পুরাকাটা সড়কে গতকাল বিকালে গরুবোঝাই পিকআপ ভ্যান থেকে রাস্তায় পড়ে মন্নান মিয়া (৩২) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। নিহতের বাড়ি জেলার পূর্ব কেওড়াবুনিয়ায়।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর