Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি, ২০১৭ ১৮:৩৮

মির্জাপুর প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

টাঙ্গাইল প্রতিনিধি

মির্জাপুর প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

টাঙ্গাইলের মির্জাপুর প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা ও নতুন কমিটি করা হয়েছে। শামসুল ইসলাম সহিদ সভাপতি ও এস এম এরশাদকে সাধারণ সম্পাদক করে নতুন এই কমিটি ঘোষণা করা হয়।

শুক্রবার সকালে প্রেসক্লাব মিলনায়তনে বিদায়ী সভাপতি নিরঞ্জন পালের সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এ সময় বক্তৃতা করেন প্রেসক্লাবের সাবেক সভাপতি উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার অধ্যাপক দুর্লভ বিশ্বাস, সাবেক সাধারণ সম্পাদক মির্জাপুর বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ সালাহ উদ্দিন আহমেদ, সাবেক সভাপতি শামসুর ইসলাম সহিদ সাবেক সাধারণ সম্পাদক শামীম আল মামুন, মীর আনোয়ার হোসেন টুটুল, জাহাঙ্গীর হোসেন, সোহেল মোহসীন শিপন প্রমুখ। বার্ষিক সাধারণ সভায় প্রতিবেদন পেশ করেন বিদায়ী সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম শেলী। 

এরপর বাদ জু’মা দ্বিতীয় অধিবেশনে অতিথি হিসেবে অংশ গ্রহণ করেন মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার ইসরাত সাদমীন, মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মাইন উদ্দিন, পরিদর্শক (তদন্ত) তুহিন খান, উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবু আহম্মেদ, সাবেক মেয়র অ্যাডভোকেট মোশারফ হোসেন মনি, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবাল প্রমুখ। 

পরে বিকেলে দৈনিক সংবাদ পত্রিকার মির্জাপুর প্রতিনিধি শামসুল ইসলাম সহিদ সভাপতি ও মানবকণ্ঠ প্রতিনিধি এস এম এরশাদকে সাধারণ সম্পাদক করে ২০১৭-১৮ মেয়াদের নতুন কমিটি ঘোষণা করা হয়। কমিটি আগামী এক সপ্তাহের মধ্যে বসে পূর্নাঙ্গ কমিটি গঠন করবে বলে জানা গেছে।

 

বিডি-প্রতিদিন/ ১৭ ফেব্রুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-৮


আপনার মন্তব্য