Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর, ২০১৮ ১৯:০২

সালথায় বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

ফরিদপুর প্রতিনিধি:

সালথায় বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

ফরিদপুরের সালথায় পৈতৃক সম্পত্তির ওপর তালগাছ কাটা নিয়ে বড় ভাই কবির মাতুব্বারের হাতে ছোট ভাই ওলিয়ার মাতুব্বর (৫০) খুন হয়েছে। আজ বুধবার সকাল ৯টার দিকে উপজেলার আটঘর ইউনিয়নের পশ্চিম বিভাগদি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ওলিয়ার মাতুব্বর পশ্চিম বিভাগদী গ্রামের মৃত এলেম মাতুব্বরের ছেলে। সালথা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল হাসপাতাল মর্গে পাঠিয়েছেন। 

পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার সকাল আনুমানিক ৯ টার দিকে বিভাগদি গ্রামের কবির মাতুব্বার ও তার ছোট ভাই ওলিয়ার মাতুব্বারের মধ্যে একটি তাল-গাছ কাটা নিয়ে মারামারি হয়। এসময় বড় ভাই কবির মাতুব্বর ও তার ছেলে মুজাহিদ মাতুব্বার ওলিয়ার মাতুব্বরের মাথায় আঘাত করলে মারাত্মক আহত হয়। পরে স্থানীয়রা আহত অবস্থায় ওলিয়ার মাতুব্বরকে উদ্ধার করে প্রথমে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে দ্রুত ঢাকা মেডিকেল হাসপাতালে রেফার করেন। ঢাকা নেয়ার পথে বিকাল আনুমানিক সাড়ে ৩টার দিকে সে পথেমধ্যে মারা যায়। 

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দেলোয়ার হোসেন খান বলেন, বাড়ির ওপর একটি তাল গাছ কাটা নিয়ে বড় ভাই ও ভাতিজার হাতে ছোট ভাই খুন হয়েছেন। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য