Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৫ সেপ্টেম্বর, ২০১৮ ১৪:২০
আপডেট : ২৫ সেপ্টেম্বর, ২০১৮ ১৫:৩৮

মাদারীপুরে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীসহ ৩ জনের মৃত্যুদণ্ড

মাদারীপুর প্রতিনিধি:

মাদারীপুরে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীসহ ৩ জনের মৃত্যুদণ্ড
প্রতীকী ছবি

মাদারীপুর সদর উপজেলার মাদ্রা গ্রামের শাহজাদী বেগম নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগে স্বামীসহ ৩ জনের মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছে আদালত। আজ মঙ্গলবার দুপুরে এ রায় দেওয়া হয়।

সূত্রে জানা গেছে, মাদারীপুর পৌর সভার রকেট বিড়ি এলাকার খালেক সরদারের ছেলে বাবু সরদারের সাথে মাদ্রা এলাকার শাহ আলম খানের মেয়ে শাহজাদী আক্তারের প্রেমের সম্পর্ক হয়। এই সম্পর্কে সূত্রে ধরে তারা বিয়ে করেন। বাবুর সাথে বিয়ের আগে শাহজাদীর একাধিক যুবকের সাথে শারীরিক সম্পর্ক ছিল। এই শারিরিক সম্পর্কের ফলে শাহজাদী বিয়ের তিন মাসে পরই সন্তান প্রসব করে। এতে ক্ষুব্ধ হয়ে শাহজাদীকে হত্যার পরিকল্পনা করে বাবু সরদার।  
বাবুর বন্ধু নাইম চৌকিদার, উজ্জল খান ২০১৩ সালে ২৮ জুইলা সন্ধ্যায় পরিকল্পিতভাবে হত্যা করে লাশ গুম করে। পরে ২০১৩ সালে ১১ আগস্ট নিহত শাহজাদীর মা নাছিমা বেগম বাদী হয়ে মাদারীপুর সদর থানায় একটি মামলা দায়ের করে। 

মামলায় নিহতের স্বামী বাবু সরদার ও তার বাবা-মাকে আসামি করা হয়। পরে পুলিশ তদন্তে বাবুর বাবা-মা নির্দোষ প্রমাণিত হওয়ায় তাদের বাদ দিয়ে বাবুর বন্ধু নাইম ও উজ্জলের নাম অর্ন্তভূক্ত করে আদালতে চার্জশীট দাখিল করে পুলিশ। বাবু আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে হত্যার লোমহর্ষক বর্ণনা দেয় যে, হত্যা করে শরীর থেকে তার মাথা বিচ্ছিন্ন করে ফেলা হয়। 

মাদারীপুর জজ কোর্টর পিপি এডভোকেট ইমরান লতিফ বলেন, হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে শাহজাদীর স্বামীসহ তিন জনকে আদালত মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছে।

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য