Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৮ এপ্রিল, ২০১৯ ১৯:৩০

'বিচারপ্রার্থী মানুষের দুর্ভোগ লাঘব করা হবে'

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি:

'বিচারপ্রার্থী মানুষের দুর্ভোগ লাঘব করা হবে'

পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মো. মহিব্বুর রহমান বলেছেন, কলাপাড়ায় নতুন আদালত ভবন প্রতিষ্ঠাসহ আইনজীবী ও বিচারকদের সমস্যা সমাধানের লক্ষে আগামী এক মাসের মধ্যে উদ্যোগ নেয়া হবে। ভাড়াটে ভবনের ছোট পরিসরের কক্ষে বিচার কার্যক্রম চলতে পারে না। এটা শুধু আপনাদের দাবী নয়, এটা আমারও দাবী। আদালতের সামনে প্রতিদিন রোদ-বৃষ্টিতে অপেক্ষমান থাকা বিচারপ্রার্থী মানুষের দুর্ভোগ শীঘ্রই লাঘব করা হবে। আপনাদের সাথে নিয়ে আমি এ সমস্যার সমাধানে কাজ শুরু করবো।’ 

বুধবার রাতে আইনজীবী ভবনে অনুষ্ঠিত কলাপাড়া চৌকি আদালত আইনজীবী কল্যাণ সমিতির পক্ষ থেকে অধ্যক্ষ মো: মহিব্বুর রহমান এমপিকে দেয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা আইনজীবী সমিতির কলাপাড়া প্রতিনিধি ও কলাপাড়া চৌকি আদালত আইনজীবী কল্যান সমিতির সভাপতি অ্যাডভোকেট মো: মজিবুর রহমান চুন্নু। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সিনিয়র সহকারী জজ মো: কামাল খান, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট এএইচএম ইমরানুর রহমান, জেলা আইনজীবী সমিতির সাধারন সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন স্বপন তালুকদার, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মোতালেব তালুকদার, নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম রাকিবুল আহসান, পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার প্রমুখ।

এসময় কলাপাড়া সিনিয়র সহকারী জজ ও সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে প্রাকটিসরত সকল আইনজীবীসহ কর্মরত পুলিশ কর্মকর্তা ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। 

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য