Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২০ এপ্রিল, ২০১৯ ২০:৫১

ফুলবাড়িয়ায় পৃথক ঘটনায় ছেলের হাতে মা'সহ ৩ জন খুন

ময়মনসিংহ প্রতিনিধি

ফুলবাড়িয়ায় পৃথক ঘটনায় ছেলের হাতে মা'সহ ৩ জন খুন

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় পৃথক ঘটনায় ছেলের হাতে মা'সহ তিনজন খুন হওয়ার ঘটনা ঘটেছে। শনিবার এ ঘটনা ঘটে। নিহটেড় পরিবার, পুলিশ ও এলাকাবাসী এসব তথ্য নিশ্চিত করেছে।

জানা যায়, শনিবার ভোর ৪টার দিকে উপজেলার ভবানীপুর ইউনিয়নের যমুনারপাড় এলাকায় মানসিক ভারসাম্যহীন ছেলে আলম মিয়ার হাতে মা আম্বিয়া খাতুন (৬০) নিহত হয়। 

স্থানীয় মো. আব্দুর রহমান জানান, তাদের বাড়ি থেকে এক আত্মীয় বিদেশে যাওয়ার কারণে শনিবার ভোররাত ৩টার দিকে আলম ও তার মা আম্বিয়া ঘুম থেকে ওঠে। এরপর ৪টার দিকে বাড়ি থেকে প্রবাসী ওই আত্মীয় রওনা হয়। এ সময় আলমের কাছে থাকা আকাশমণি গাছের লাকড়ি দিয়ে তার মাকে মাথায় আকস্মিক আঘাত করে। এতে তার মা ঘটনাস্থলেই নিহত হন।

উপজেলার বরুকা নামাপাড়া আয়মন নদীর পাড় থেকে সাইদুল ইসলাম সিফাত (১০) নামে এক শিশুর ক্ষতবিক্ষত লাশ শনিবার সকাল ১০ টার দিকে পুলিশ উদ্ধার করে। সিফাত ঐ গ্রামের ভ্যান চালক এনামুল হকের সন্তান।

নিহত শিশুর পরিবার ও পুলিশ জানায়, শুক্রবার বাড়ীর পাশের মসজিদে সিফাত নামাজ পড়তে যায়। মসজিদে সিফাতের সাথে নূরুল ইসলামের পুত্র মিনহাজের বাকবিতন্ডা হয়। পরে নূরুল ইসলাম এনামুলকে মারধর করে। রাতে এনামুলের শিশুপুত্র সিফাত মসজিদে নামাজ পড়তে গেলে মসজিদ থেকে নিখোঁজ হয়। পরদিন শনিবার সকালে আয়মন নদীর পাড়ে শিশুর ক্ষতবিক্ষত মরদেহ পাওয়া যায়।

অপরদিকে, শিবগঞ্জ টু কেশরগঞ্জ সড়কের বৈলাজান কেন্দ্রীয় ঈদগাহ মাঠের সামনে অটোভ্যান চাপায় তিন বছরের শিশু তানহা নিহত হয়েছে। শনিবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। তানহা একই উপজেলার কালাদহ ইউনিয়নের শুশুতি গ্রামের ঔষধ কোম্পানীর বিক্রয় প্রতিনিধি বাবুল মিয়ার মেয়ে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর


আপনার মন্তব্য