Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ এপ্রিল, ২০১৯ ১৭:২১

মানিকগঞ্জে প্রেমিককে বেঁধে প্রেমিকাকে গণধর্ষণ, গ্রেফতার ৫

মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জে প্রেমিককে বেঁধে প্রেমিকাকে গণধর্ষণ, গ্রেফতার ৫
প্রতীকী ছবি

মনিকগঞ্জের সিঙ্গাইর উপজেলায় এক কলেজছাত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। 

শুক্রবার রাতে সিঙ্গাইর উপজেলার ইসলামপুর গ্রামের এ ঘটনা ঘটে। এঘটনায় নির্যাতিতা শিক্ষার্থী বাদী হয়ে সিঙ্গাইর থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন। 

মামলায় অভিযুক্ত উপজেলার ইসলামনগর গ্রামের আবুল হোসেনের ছেলে নাজমুল ইসলাম (২১), একই গ্রামের রবিউল দেওয়ানের ছেলে সুজন মিয়া (২৮), দ্বীন ইসলামের ছেলে ফজর আলী (১৮), আব্দুল মান্নান খানের ছেলে শিপন খান (১৮) এবং মো. চুন্নু খানের ছেলে দিপু (১৯) গ্রেফতার করেছে পুলিশ।

মামলার বিবরণ ও পুলিশ জানান, নির্যাতিতা ওই কলেজছাত্রীর সাথে হরিরামপুর উপজেলার আকাশ নামের এক কলেজছাত্রের সাথে প্রেমের সর্ম্পক ছিল। শুক্রবার রাতে ওই ছাত্রীর সাথে দেখা করতে সিঙ্গাইরে আসে আকাশ। এসময় স্থানীয় সাতজন বখাটে যুবক আকাশকে আটকে রেখে ওই ছাত্রীর সাথে আপত্তিকর ছবি তোলে। এরপর প্রেমিক আকাশকে বেঁধে রেখে প্রেমিকাকে গণধর্ষণ করে। 

পরে আকাশ শনিবার ভোরে মোবাইলের মাধ্যমে তার ভাইকে বিস্তারিত বলেন এবং ৯৯৯ নম্বরে ফোন করে সাহায্য চান। সকালেই বিষয়টি সিঙ্গাইর থানাকে অবগত করা হলে পুলিশ উপজেলার ইসলামপুর থেকে তাদের উদ্ধার করেন।

সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, এঘটনার পর নির্যাতিতা ওই কলেজছাত্রী বাদী হয়ে সাতজনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। পরে এঘটনায় পাঁচ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। বাকি দু’জনকে গ্রেফতারের চেষ্টা চলছে। ভিকটিমকে ডিএনএ পরীক্ষার জন্য ঢাকায় নেওয়া হয়েছে।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য