Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৬ এপ্রিল, ২০১৯ ১৯:৩৭
আপডেট : ২৬ এপ্রিল, ২০১৯ ২১:২৮

নরসিংদীতে শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীতে শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

নরসিংদীর শিবপুরের চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার আসামি রায়হান মিয়াকে (২২) গ্রেফতার করেছে র‌্যাব। শুক্রবার ভোরে ঢাকার উত্তরা থানার বায়তুন নুর জামে মসজিদ এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। 

রায়হান মিয়া একই উপজেলার বাহারদিয়া গ্রামে আব্দুল বাছেদ মিয়ার ছেলে।

শুক্রবার বিকালে নরসিংদী প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে র‌্যাব ১১ এর কোম্পানী কমান্ডার মেজর তালুকদার নাজমুছ সাকিব এই তথ্য জানান।

তিনি সাংবাদিকদের বলেন, গত ২০ এপ্রিল সন্ধ্যায় গ্রেফতারকৃত রায়হান মিয়া চার বছরের শিশুকে চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে আড়ালে নিয়ে ধর্ষণ করে। ঘটনার সময় শিশুটি চিৎকার করলে শিশুটির দাদিসহ আশেপাশের বাড়ির লোকজন চলে আসলে আসামি রায়হান মিয়া পালিয়ে যায়। পরবর্তীতে শিশুটি পরিবারের লোকজনকে ঘটনাটি জানায়। খবর পেয়ে রাতেই শিবপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে পরদিন সকালে নির্যাতনের শিকার শিশুটিকে ডাক্তারি পরীক্ষা ও চিকিৎসার জন্য নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করে। এই ঘটনায় নির্যাতিত শিশুটির দাদা বাদী হয়ে শিবপুর মডেল থানায় একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে।

শিশু ধর্ষণের ঘটনাটি গুরুত্ব সহকারে নিয়ে র‌্যাব-১১ এর একটি বিশেষ আভিযানিক দল নজরদারী করাসহ ওই ঘটনার পলাতক আসামি রায়হান মিয়াকে গ্রেফতারের লক্ষ্যে বিভিন্ন অভিযান পরিচালনা করে। এরই প্রেক্ষিতে শুক্রবার ভোরে ঢাকার উত্তরা থানার বায়তুন নুর জামে মসজিদ এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।

মেজর তালুকদার নাজমুছ সাকিব আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত রায়হান ধর্ষণের ঘটনায় নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাকে শিবপুর মডেল থানা পুলিশের নিকট হস্তান্তর করা হবে।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য