২১ মে, ২০১৯ ১৭:০৯

হাকিমপুরে পুলিশের উপর মাদক ব্যবসায়ীদের হামলা, আটক ১৫

দিনাজপুর প্রতিনিধি:

হাকিমপুরে পুলিশের উপর মাদক ব্যবসায়ীদের হামলা, আটক ১৫

দিনাজপুরের হাকিমপুরে মাদক বিরোধী বিশেষ অভিযান চালানোর সময় পুলিশের উপর হামলা চালিয়েছে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ীরা। এতে এক নারী পুলিশসহ দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় অভিযান চালিয়ে ১৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আজ মঙ্গলবার আদালতের মাধ্যমে দিনাজপুর কারাগারে আটককৃতদের প্রেরণ করা হয়েছে।

হাকিমপুর থানার ওসি (তদন্ত) রেজাউল করিম রেজা জানান, সোমবার বিকেলে হিলি সীমান্তের চুড়িপট্টি এলাকায় মাদক কেনা বেচা চলছে এমন সংবাদের ভিত্তিতে এএসআই জাহাঙ্গিরের নেতৃত্বে পুলিশের একটি বিশেষ টিম অভিযানে যায়। এসময় মাদক ব্যবসায়ী শিউলি আকতারের বাসায় পুলিশ অভিযানে গেলে বিষয়টি টের পেয়ে সে বাসার গেট বন্ধ করে দেয়। পরে পুলিশ সদস্যরা গেট খোলার চেষ্টা করলে পূর্বপরিকল্পিতভাবে এলাকার মাদক ব্যবসায়ীরা একত্রিত হয়ে পুলিশের উপর হামলা চালায়। এতে একজন নারীসহ তিনজন পুলিশ আহত হয়। এরই মধ্যে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে পুলিশ টিম পাঠিয়ে সোমবার রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে ওই ঘটনার সাথে জড়িত অভিযোগে ১০ জনকে আটক করা হয়। 

এ ঘটনায় তাদের বিরুদ্ধে পুলিশকে আহত করা ও সরকারি কাজে বাধা প্রদানের অভিযোগে মামলা করা হয়।  এছাড়াও বিভিন্ন মাদক মামলায় আরও ৫ জনকে আটক করা হয়। আদালতের মাধ্যমে দিনাজপুর কারাগারে আটককৃতদের প্রেরণ করা হয়েছে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর