শিরোনাম
প্রকাশ : ২৭ মে, ২০১৯ ১৫:৪৯

হবিগঞ্জে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

হবিগঞ্জ প্রতিনিধি:

হবিগঞ্জে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

হবিগঞ্জে এক ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার দুপুরে শহরের উমেদনগর এলাকার একটি দোকান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মৃত দিলীপ রায় উমেদনগর এলাকার বাসিন্দা।

সদর মডেল থানার ওসি মো. সহিদুর রহমান জানান, উমেদনগর এলাকার দিলীপ রায় ব্যবসা করেন। রবিবার রাত ৯টার দিকে তিনি ছেলে দিপঙ্করকে ফোন করে বলেন চুনারুঘাটে মুরারবন্দ মাজারে যাচ্ছেন। সকালে ছেলে দোকান খুলে বাবার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। 

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি হত্যাকান্ড হতে পারে। তবে তদন্ত চলছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে প্রকৃত ঘটনা জানা যাবে।

মৃত ব্যবসায়ী দিলীপ রায়ের ছেলে দিপঙ্কর জানান, রাতে বাবা তাকে ফোন করে বলেছেন- মুরারবন্দ মাজারে যাবেন। কিন্তু সকালে দোকানে এসে দেখতে পান তার বাবার ঝুলন্ত লাশ। তার দাবি বাবাকে কেউ হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে। 

এদিকে চুনারুঘাটের লাল চান চা বাগানের জলিতা ভৌমিক নামের এক শ্রমিক মারা গেছে। রবিবার রাত গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে কর্মরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। নিহত জলিতা ভৌমিকের পরিবারের দাবি তাকে নির্যাতন করে তার স্বামী তাকে হত্যা করেছে। এ ঘটনায় পুলিশ জলিতা ভৌমিকের স্বামী রাজেন বাউরিকে আটক করেছে পুলিশ।

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য