শিরোনাম
প্রকাশ : ১৩ জুন, ২০১৯ ১৭:৫৮

পছন্দের পাত্রকে মেনে না নেওয়ায় কলেজ ছাত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল :

পছন্দের পাত্রকে মেনে না নেওয়ায় কলেজ ছাত্রীর আত্মহত্যা

বরিশালের বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউনিয়নের ভূতেরদিয়া গ্রামে খাদিজা আক্তার (১৮) নামে এক কলেজ ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার সকালে নিজ ঘরের আড়ার সঙ্গে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। আগামীকাল শুক্রবার খাদিজার বিয়ে হওয়ার কথা ছিল। 

জানা গেছে, প্রেমিকের সঙ্গে বিয়ে দিতে রাজী না হওয়ায় এবং অন্যত্র বিয়ে ঠিক হওয়ায় পরিবারের সঙ্গে অভিমান করে খাদিজা আত্মহত্যা করেছে বলে অভিযোগ স্থানীয়দের। নিহত খাদিজা ভূতেরদিয়া গ্রামের মিজান বেপারীর মেয়ে এবং বাবুগঞ্জ ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী ছিল।  

বাবুগঞ্জ থানা পুলিশ জানায়, খাদিজা আক্তারের সঙ্গে একই গ্রামের মো. মিলনের প্রেমের সম্পর্ক ছিল। পরিবার এ সম্পর্ক মেনে না নেওয়ায় তারা খাদিজার অমতে অন্যত্র বিয়ে ঠিক করে। শুক্রবার বিয়ের দিন ধার্য করা হয়। কলেজ ছাত্রীর মা সাহিদা বেগম মেয়ের বিয়ের ব্যস্ততায় অন্য বাড়িতে যান। এ সুযোগে খাদিজা সকাল ৯ টার দিকে ঘরের দরজা বন্ধ করে আড়ার সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয়। 

বাবুগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আবদুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন পেলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য