Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৫ জুন, ২০১৯ ১৯:৩৪

সাভারে বাসের চাকায় পিষ্ট হয়ে শিক্ষার্থী নিহতের ঘটনায় বিক্ষোভ

নাজমুল হুদা, সাভার

সাভারে বাসের চাকায় পিষ্ট হয়ে শিক্ষার্থী নিহতের ঘটনায় বিক্ষোভ

সাভারে হানিফ পরিবহনের বাসের চাকায় পিষ্ট হয়ে নিহত কলেজ শিক্ষার্থী শ্রাবণ আহমেদ মিন্টু মোল্লা নিহতের ঘটনায় গাড়ি চালককে গ্রেফতার করে দ্রুত আইনের আওতায় আনার দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী। 

শনিবার দুপুরে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের হেমায়েতপুর বাসস্ট্যান্ডে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। এতে তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর ছাড়াও কয়েক’শ এলাকাবাসী অংশ নেন। 

মানববন্ধন থেকে এসময় এলাকাবাসী অবিলম্বে মিন্টু মোল্লার হত্যাকারী হানিফ পরিবহনের বাস চালককে গ্রেফতার করে দ্রুত ফাঁসির দাবি জানান সরকারের কাছে। ২৪ ঘণ্টার মধ্যে তাকে আটক না করা হলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন তারা। পুলিশ এ ঘটনায় বাসটি আটক করলেও চালক ও সহকারী পলাতক রয়েছে। 

উল্লেখ্য শুক্রবার সকালে মিন্টু মোল্লা ঢাকা আরিচা মহাসড়ক দিয়ে মোটরসাইকেলে করে মিরপুরে যাওয়ার পথে সাভারের আমিনবাজারের তুরাগ এলাকায় অভি সিএনজি অ্যান্ড ফিলিং স্টেশনের সামনে পৌঁছলে উল্টো দিক থেকে আসা হানিফ পরিবহনের একটি বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেও তিনি নিহত হয়। এসময় আহত হন মোটরসাইকেলে থাকা আরও একজন। নিহত মিন্টু মোল্লা কেরানীগঞ্জ উপজেলার আলীপুর গ্রামের কেরামত আলীর ছেলে। তিনি মিরপুর সরকারি বাংলা কলেজের অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থী ছিলেন 

শুক্রবারই তাকে আলীপুর এলাকার কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য