Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৬ জুন, ২০১৯ ২১:০২

বগুড়া উপনির্বাচন

'খালেদা জিয়ার মুক্তির জন্য ধানের শীষে ভোট দিন'

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

'খালেদা জিয়ার মুক্তির জন্য ধানের শীষে ভোট দিন'

বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক ও সদর আসনের (বগুড়া-৬) উপনির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী গোলাম মো. সিরাজ গণসংযোগ করেছেন। রবিবার বগুড়া শহরের ৭নং ওয়ার্ডের জলেশ্বরীতলার কালিবাড়ী মোড় থেকে প্রচারণা শুরু করেন। গণসংযোগকালে তিনি ধানের শীষে ভোট প্রার্থনা করেন। বিভিন্ন এলাকার ভোটারদের কাছে দলের চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তির জন্য ধানের শীষে ভোট দেওয়া আহ্বান জানান বিএনপি মনোনীত এই প্রার্থী।

রবিবার বিএনপি প্রার্থী জি এম সিরাজ বগুড়া শহরের জলেশ্বরতলীর বিভিন্ন এলাকা ঘুরে মালতিনগর, রহমান নগর, চকলোকমান, চকফরিদ, কলোনী, ঠনঠনিয়া, কানছগাড়ীসহ শহরের পৌরসভার ১০, ১১ ও ১২ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভায় বক্তব্য দেন। 

এ সময় তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, খালেদা জিয়াকে দ্রুত মুক্ত করতে ধানের শীষকে বিপুল ভোটে বিজয়ী করতে হবে। আমি নির্বাচিত হলে খালেদা জিয়াকে মুক্ত করতে সংসদের ভিতরে ও বাইরে আন্দোলন গড়ে তুলব। 

এদিন, জিএম সিরাজের সঙ্গে প্রচারণায় অংশ নেন বিএনপি নেতা রেজাউল করিম বাদশা, ফজলুল বারী তালুকদার বেলাল, জয়নাল আবেদীন চাঁন, মাহবুবর রহমান বকুল, ডাক্তার মামুনুর রশিদ মিঠু, হামিদুল হক চৌধুরী হিরু, এমআর ইসলাম স্বাধীন, সহিদ উন নবী ছালাম, সিপার আল বখতিয়ার, ওমর ফারুক খান, খাদেমুল ইসলাম, মোশারফ হেসেন স্বপন, আক্তারুজ্জামান নান্টু, সৈয়দ আব্দুল গফুর দ্বারা, মাজেদুর রহমান জুয়েল, ফারুকুল ইসলাম ফারুক, সুমন, জুম্মান প্রমুখ।

বিডি-প্রতিদিন/১৬ মে, ২০১৯/মাহবুব


আপনার মন্তব্য