২৪ জুন, ২০১৯ ২০:৫৬

সখীপুরে দুই সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

টাঙ্গাইল প্রতিনিধি:

সখীপুরে দুই সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

টাঙ্গাইলের সখীপুরে একটি এনজিও’র নির্বাহী পরিচালক ৩২ মামলার ফেরারি ও পাঁচ মামলার সাজাপ্রাপ্ত আসামি মো.রফিকুল ইসলাম ওরফে সাইফুলকে (৪৮) গ্রেফতার করেছে পুলিশ। 

রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা ক্যান্টনম্যান্ট এলাকা থেকে তাকে গ্রেফতার করে সখীপুর থানা পুলিশ। তার বিরুদ্ধে গ্রাহকদের টাকা আত্মসাৎ ও প্রতারণার অভিযোগে বিভিন্ন সময় থানা ও আদালতে দায়ের করা ৩২টি মামলা রয়েছে। ওই মামলাগুলোর মধ্যে ৫টি মামলায় তার বিভিন্ন মেয়াদে সাজা ও ৪টি মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে।  

গ্রেফতারকৃত রফিকুল ইসলাম উপজেলার আড়াইপাড়া গ্রামের মৃত আবদুল কুদ্দুছের ছেলে। একই রাতে সিআর ৭৭১/১১ এর মামলার সাজাপ্রাপ্ত আসামি পৌরসভার কচুয়া রোড এলাকার সুলতান আহমেদের ছেলে জাহিদুল ইসলামকে (২৮)  গ্রেফতার করেছে থানা পুলিশ।  

এ প্রসঙ্গে সখীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো.শামছুল হক জানান, রফিকুল ইসলাম এনজিওর নির্বাহী পরিচালক থাকাকালিন তার বিরুদ্ধে গ্রাহকদের টাকা আত্মসাৎ ও প্রতারণার অভিযোগে সখীপুর থানা ও বিভিন্ন আদালতে ৩২ টি মামলা করা হয়। পাঁচটি মামলায় তার বিভিন্ন মেয়াদে সাজা ও চার মামলায় ওয়ারেন্ট রয়েছে। গ্রেফতারকৃত রফিকুল ইসলাম ও জাহিদুলকে সোমবার সকালে টাঙ্গাইল আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর