২৫ জুন, ২০১৯ ১২:৪৭

গাজীপুরে ট্রাক-পিকআপ ভ্যান সংঘর্ষে ২ ভাই নিহত

অনলাইন ডেস্ক

গাজীপুরে ট্রাক-পিকআপ ভ্যান সংঘর্ষে ২ ভাই নিহত

গাজীপুর সিটি করপোরেশনের পোড়াবাড়ী এলাকায় দুই ট্রাকের সঙ্গে পিকআপ ভ্যানের সংঘর্ষে দুই ভাই নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো চারজন। 

নিহতরা হলেন- টঙ্গীর নতুনবাজার এলাকার কাজল মিয়ার দুই ছেলে আলামিন (২৫) ও আলম (৭)। আহতরা হলেন- কাজল মিয়া (৫০), তার স্ত্রী জোবেদা (৪০) ও মেয়ে শাপলা (১০) এবং রাজধানীর কারওয়ান বাজার এলাকার বাসিন্দা বাতেন মিয়ার ছেলে পিকআপ ভ্যান চালক শফিকুল (৪০)। 

মঙ্গলবার ভোরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

জয়দেবপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. জাকারিয়া খান জানান, আহত কাজল মিয়া তার পরিবার নিয়ে একটি পিকআপ ভ্যানে করে ময়মনসিংহের দিকে যাচ্ছিলেন। পিকআপ ভ্যানটি গাজীপুরের পোড়াবাড়ি এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি ট্রাক ওই পিকআপ ভ্যানকে ধাক্কা দেয়। এতে পিকআপ ভ্যানটি ট্রাকের সঙ্গে আটকে কিছু দূর গিয়ে সামনে থাকা আরেকটি ট্রাকের সঙ্গে ধাক্কা খায়। এ সময় পিকআপ ভ্যানটি দুই ট্রাকের মাঝে চাপা পড়ে ঘটনাস্থলে পিকআপ ভ্যানের যাত্রী আলামিন নিহত হন। এ ঘটনায় কাজল, জোবেদা, শাপলা, আলম ও চালক শফিকুল আহত হন। 

পরে তাদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক আলমকে মৃত ঘোষণা করেন। অন্যরা হাসপাতালে চিকিৎসাধীন বলেও জানান ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জাকারিয়া।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর