Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৭ জুন, ২০১৯ ১৬:৩৪

ঠাকুরগাঁওয়ে ভাতিজার ছুরিকাঘাতে ফুফুর মৃত্যু

ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁওয়ে ভাতিজার ছুরিকাঘাতে ফুফুর মৃত্যু

ঠাকুরগাঁওয়ে যৌন হয়রানির প্রতিবাদ করায় ভাতিজা জীবনের ছুরিকাঘাতে আহত ফুফু তানজিনা আক্তার (২০) অবশেষে চলে গেলেন না ফেরার দেশে। দীর্ঘ সাতদিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে বৃহস্পতিবার সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় তানজিনা।

নিহত তানজিনা শহরের গ্রামীণ চক্ষু হাসপাতালের সেবিকা (নার্স) ও  সালন্দর ইউনিয়নের মাদ্রাসা পাড়ার হামিদ আলীর মেয়ে। গত ২০ জুন সকালে বাড়ি থেকে বের হয়ে কর্মস্থল চক্ষু হাসপাতালে যাওয়ার পথে পেছন থেকে ধারালো অস্ত্র দিয়ে তার পিঠে, বুকে ও হাতে এলোপাথাড়ি আঘাত করে তার ভাতিজা জীবন। এরপর স্থানীয়রা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে পর দিন ২১ জুন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য স্থানান্তর করা হয় তানজিনাকে। 

ঐ সেবিকার বাবা হামিদ আলী অভিযোগ করে বলেন, জীবন প্রতিদিন এলাকার বিভিন্ন মেয়েদের উত্ত্যক্ত করতো। ভুক্তভোগী স্কুলগামী ছাত্রীরা আমার মেয়েকে অভিযোগ দেয়। এরপর আমার মেয়ে জীবনকে শাসন করে। এরই জের ধরে জীবন আমার মেয়েকে ছুরিকাঘাত করে। ঠাকুরগাঁও সদর থানার ওসি আশিকুর রহমান বলেন, ঘটনার দিনে তাৎক্ষণিক অভিযান চালিয়ে অভিযুক্ত জীবনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য