শিরোনাম
প্রকাশ : ১৮ জুলাই, ২০১৯ ১৬:০৩

কিশোরগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ

কিশোরগঞ্জ প্রতিনিধি:

কিশোরগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ
প্রতীকী ছবি

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় লিমা আক্তার (১৫) নামে এক স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ পাওয়া গেছে। লিমা হোসেনপুর উপজেলার আড়াইবাড়িয়া গ্রামের মৃত আবুল হোসেনের মেয়ে এবং হোসেনপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। পুলিশ আজ বৃহস্পতিবার সকালে তার লাশ উদ্ধার করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, লিমা গত মঙ্গলবার পাকুন্দিয়া উপজেলার চর ফরাদী ইউনিয়নের গান্ধারচর গ্রামে তার মামা মোস্তফা কামালের বাড়িতে বেড়াতে যায়। গান্ধারচর গ্রামের খুরশিদের ছেলে জায়েদ ও রুবেলের ছেলে পলাশের সাথে আগে থেকেই পরিচয় ছিল লিমার। বুধবার রাতে মোস্তফা কামালের বাড়ির পুকুরপাড়ে এ দু'জনকে দেখেছেন বাড়ির লোকজন। সকালে পুকুর পাড়ের একটি গাছে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় লিমার লাশ পাওয়া যায়। ঘটনার পর থেকে জায়েদ ও রুবেল পলাতক রয়েছে। লিমার পরিবারের লোকদের ধারণা তাকে ধর্ষণের পর হত্যা করে লাশ গাছে ঝুঁলিয়ে রাখা হয়েছে।

পাকুন্দিয়া থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম জানান, লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

বিডি-প্রতিদিন/মাহবুব

 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর