শিরোনাম
প্রকাশ : ১৯ জুলাই, ২০১৯ ১৯:৪৯
আপডেট : ১৯ জুলাই, ২০১৯ ২১:০২

রিমান্ড শেষ হওয়ার আগেই মিন্নিকে আদালতে হাজির

বরগুনা প্রতিনিধি

রিমান্ড শেষ হওয়ার আগেই মিন্নিকে আদালতে হাজির
আয়েশা সিদ্দিকা মিন্নি (ফাইল ছবি)

বরগুনার শাহনেওয়াজ রিফাত শরীফ হত্যা মামলায় তার স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নি আদালতে জবানবন্দি দিয়েছেন বলে পুলিশ জানিয়েছে। শুক্রবার বিকাল সাড়ে ৫টায় তাকে আদালতে হাজির করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা ও বরগুনা থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবির গণমাধ্যমকে বলেন, শুক্রবার বিকাল সাড়ে ৫টায় তাকে বরগুনার জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতের বিচারক সিরাজুল ইসলাম গাজীর আদালতে হাজির করা হলে তিনি এই জবানবন্দি দেন।

তিনি আরও বলেন, পাঁচ দিনের জন্য হেফাজতে নেয়া হলেও মিন্নির কাছে আমাদের যা জানার ছিল তা জানা হয়ে গেছে। তাই শুক্রবারই তাকে আদালতে পাঠানো হয়। 

হুমায়ুন কবির বলেন, 'তিনি ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। তবে আদালতে তিনি কী বলেছেন সে সম্পর্কে আমি কিছু জানি না।'

এদিকে, আদালত প্রাঙ্গণে মিন্নির বাবাও উপস্থিত ছিলেন। 

এর আগে গত বুধবার দুপুরে মিন্নিকে কড়া প্রহরায় আদালতে হাজির করে মামলার তদন্ত কর্মকর্তা ও বরগুনা থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবির ৭ দিনের রিমান্ডে নেয়ার আবেদন করেন। পরে আদালত তার জামিন নামঞ্জুর করে পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন। আর রিমান্ড শেষ হওয়ার আগেই আজ বিকালে তাকে আদালতে হাজির করা হয়।

উল্লেখ্য, গত ২৬ জুন সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে রিফাত শরীফকে সন্ত্রাসীরা প্রকাশ্যে কুপিয়ে গুরুতর আহত করে। পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে বিকেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এই ঘটনার একটি ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে দেশজুড়ে ব্যাপক আলোড়ন তৈরি হয়।

এ মামলার প্রধান আসামি সাব্বির আহম্মেদ ওরফে নয়ন বন্ড ২ জুলাই পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হন। এই ঘটনায় মিন্নিকে গত মঙ্গলবার রাতে গ্রেফতার করে পুলিশ। 

বিডি প্রতিদিন/১৯ জুলাই, ২০১৯/আরাফাত


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর