শিরোনাম
প্রকাশ : ২২ জুলাই, ২০১৯ ১৯:৪৮

মাদারীপুরে কলেজছাত্রীর রহস্যজনক মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি:

মাদারীপুরে কলেজছাত্রীর রহস্যজনক মৃত্যু

মাদারীপুরের ডাসার থানার বালিগ্রামে লুচি আক্তার(১৮) নামের এক কলেজছাত্রীর রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া গেছে। সোমবার দুপুরে এ ঘটনা ঘটে। সে উপজেলার ডাসারের সরকারি শেখ হাসিনা উইমেন্স কলেজের এইচএসসির দ্বিতীয় বর্ষের ছাত্রী।

পুলিশ ও এলাকা সূত্রে জানা গেছে, ডাসার থানার বালিগ্রাম ইউনিয়নের খাতিয়াল গ্রামের লুৎফর হাওলাদারের কলেজ পড়ুয়া মেয়ে লুচি আক্তারের সম্প্রতি ইটালি প্রবাসী এক যুবকের সাথে বিয়ের কথা বার্তা চলছিল। কিন্তু লুচি এই বিয়েতে রাজি ছিল না। ধারণা করা হচ্ছে, এই ঘটনার জের ধরে তার পরিবারের সঙ্গে অভিমান করে ঘরের ভিতরে গিয়ে দরজা আটকে বিষপান করে। এত করে সে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। তাকে অসুস্থ অবস্থায় প্রথমে মাদারীপুর সদর হাসপাতালে নেয়া হয়। কিন্তু সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর হাসপাতালে নেয়ার পথে মারা যায়। 

এ ব্যাপারে মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা বলেন, ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে লাশ প্রেরণ করা হয়েছে। বেশ কয়েকটি বিষয় সামনে রেখে আমরা তদন্ত করছি। মেয়েটির সাথে এক প্রবাসীর বিয়ের কথা চলছিল। কিন্তু মেয়েটি এ বিয়েতে রাজি ছিল না। রাজি না থাকার কারণ কি সেগুলো অনুসন্ধান করে আমরা তদন্ত কাজ চালিয়ে যাচ্ছি।

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর