১৭ সেপ্টেম্বর, ২০১৯ ১৭:৩৮

সাতক্ষীরায় মা-মেয়েকে তুলে নিয়ে ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন

সাতক্ষীরা প্রতিনিধি:

সাতক্ষীরায় মা-মেয়েকে তুলে নিয়ে ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন

সাতক্ষীরার আশাশুনি উপজেলায় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দবির উদ্দিনের স্ত্রী-কন্যাকে বাড়ি থেকে তুলে নিয়ে ধর্ষণ শেষে পাশবিক নির্যাতন করার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। আজ দুপুর ১২ টার সাতক্ষীরা জজ কোটের সামনে এ মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি পালিত হয়। আশাশুনি উপজেলার সর্বস্তরের জনগণের ব্যানারে দোষীদের ফাঁসির দাবিতে এ কর্মসূচি পালন করে এলাকাবাসী।

এ সময় বক্তব্য রাখেন আনুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফারুকুজ্জামান ফারুখ, ইউনিয়ন যুবলীগের সভাপতি আজমির হোসেন, রফিক, ছাত্তার, কবির, ফতেমা প্রমুখ। 

এসময় বক্তরা বলেন আনুলিয়া ইউপি চেয়ারম্যান আলমঙ্গীর আলম লিটনের সন্ত্রাসী বাহিনী আলম, কামাল, শওকতের অত্যাচারে এলাকার মানুষ অতিষ্ঠ। আলম, কামাল, শওকতের নেতৃত্বে গত ১৫ আগষ্ট ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দবির উদ্দিন শিকারির বাড়িতে সন্ধ্যায় প্রবেশ করে তার স্ত্রী ও কন্যাকে চেতনানাশক ওষুধ দিয়ে অচেতন করে জোরপূর্বক তুলে নিয়ে ধর্ষণ ও পাশবিক নির্যাতন চালায়। পরে রাতে আনুলিয়া দারুল উলূম দাখিল মাদ্রাসার পাশে ফেলে রেখে যায়। তাদেরকে এলাকাবাসী উদ্ধার করে আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় থানায় ৭ জনের বিরুদ্ধে মামলা হলেও আশাশুনি থানা পুলিশ ইউপি চেয়ারম্যান লিটন, আলম, কামাল, শওকতকে এখনো গ্রেফতার করেনি। 

মানববন্ধন থেকে অবিলম্বে ইউপি চেয়ারম্যান লিটন ও তার সন্ত্রাসী বাহিনী আলম, কামাল, শওকতের গ্রেফতার করে ফাঁসির দাবি জানানো হয়। 

মানববন্ধন শেষে সংখ্যালঘু নির্যাতন, খাস জমি দখল, চাঁদা দাবিসহ বিভিন্ন অপকর্মের বিভিন্ন ঘটনা উল্লেখ করে এলাকাবাসী আনুলিয়া ইউপি চেয়ারম্যান আলমঙ্গীর আলম লিটন, কামাল, আলম, শওকতের গলায় ফাঁসির ছবি সম্বলিত তাদের অপকর্মের একটি লিফলেট বিতরণ করেন।

এ ব্যাপারে আনুলিয়া ইউপি চেয়ারম্যান আলমঙ্গীর আলম লিটনের বক্তব্য নেওয়ার জন্য তার সাথে বিভিন্ন মাধ্যমে বারবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর