১৭ সেপ্টেম্বর, ২০১৯ ১৭:৫১

প্রেমের টানে ঘরছাড়া স্কুলছাত্রী এক মাস পর উদ্ধার, প্রেমিক গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধি :

প্রেমের টানে ঘরছাড়া স্কুলছাত্রী এক মাস পর উদ্ধার, প্রেমিক গ্রেফতার

প্রেমের সূত্র ধরে রামগঞ্জ থেকে প্রেমিকের হাত ধরে পালিয়ে আসার এক মাস তিনদিন উদ্ধার করা হলো এক স্কুলছাত্রীকে। সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নবীর হোসেনের নেতৃত্বে একদল পুলিশ নোয়াখালী থেকে তাদের দুই জনকে উদ্ধার করে এবং প্রেমিক শিহাব উদ্দিন রাজুকে গ্রেফতার দেখিয়ে রামগঞ্জ থানায় প্রেরণ করে। 

আসামি শিহাব উদ্দিন রাজু সদর উপজেলার রামহরিতালুক গ্রামের মহি উদ্দিন ওরপে মনিরের ছেলে। জানা যায়, লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ থানার ভাটিয়ালপুর গ্রামের ছালা উদ্দিনের মেয়ে অষ্টম শ্রেণির ছাত্রী (১৫) নোয়াখালী সদর উপজেলার খলিফার হাট রামহরিতালুক গ্রামের শিহাব উদ্দিন রাজুর সাথে দীর্ঘদিন থেকে প্রেম করে আসছে। এক পর্যায়ে গত ১৮ই আগস্ট প্রেমিকার কাছে চলে আসে এবং তারা পালিয়ে এফিডেভিট এর মাধ্যমে কোর্ট ম্যারেজ করে সংসার করে। এ ঘটনায় ঐ স্কুল ছাত্রীর বাবা গত ১৮ আগস্ট রামগঞ্জ থানায় শিহাব উদ্দিন রাজু, মো. রাসেল ও জহির উদ্দিন মেম্বারের  বিরুদ্ধে  অপহরণ মামলা করে। ঐ মামলায় সুধারাম থানা পুলিশ ১৫ই সেপ্টেম্বর প্রেমিক-প্রেমিকাকে উদ্ধার করে এবং প্রেমিক শিহাব উদ্দিন রাজুকে গ্রেফতার করে রামগঞ্জ থানার পুলিশের হাতে তুলে দেয় । 

এ ঘটনায় স্কুলছাত্রী জানান, দীর্ঘদিন থেকে প্রেম করে পালিয়ে এসে সে শিহাব উদ্দিন রাজুকে বিয়ে করে। এ ব্যাপারে সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নবীর হোসেন জানান, এঘটনার সাথে জহির মেম্বার জড়িত নয়, মেয়েটি পালিয়ে এসে রাজুকে বিয়ে করেছে। রাজুর বাড়ি জহির মেম্বার এর এলাকায়। 

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর