২১ সেপ্টেম্বর, ২০১৯ ১৭:৫৯

কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতিকে কৃষক লীগ থেকে বহিষ্কার

গোপালগঞ্জ প্রতিনিধি

কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতিকে কৃষক লীগ থেকে বহিষ্কার

রাজধানীর কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি ও বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য শফিকুল আলম ফিরোজকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। 

শনিবার গোপালগঞ্জের কোটালীপাড়ায় কেন্দ্রীয় কৃষক লীগের এক অনুষ্ঠানে তাকে বহিষ্কারের কথা জানান সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব মোতাহার হোসেন মোল্লা।

এসময় তিনি সাংবাদিকদের জানান, কৃষক লীগে সন্ত্রাসী-চাঁদাবাজদের কোনো স্থান নেই। সংগঠনবিরোধী কর্মকাণ্ডের জন্য শফিকুল আলম ফিরোজকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

এদিকে কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি শফিকুল ইসলাম ফিরোজের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে ধানমন্ডি থানায় দুটি মামলা দায়ের করা হয়। শনিবার তাকে আদালতে হাজির করে দুই মামলায় ২০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে আদালত পৃথক দুই মামলায় ৫ দিন করে ১০ দিনের রিমান্ড মুঞ্জুর করেন।

শুক্রবার রাত সাড়ে আটটার দিকে কলাবাগান ক্রীড়াচক্রে অভিযান চালায় র‌্যাব। সেখান থেকে হলুদ রংয়ের বিশেষ ধরনের ইয়াবাসহ কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতিকে আটক করে র‌্যাব। এছাড়া অভিযানে একটি বিদেশি পিস্তল, ক্যাসিনো সামগ্রী ও বিপুল পরিমাণ জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়। আটক করা হয় আরও কয়েকজনকে।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর