২২ সেপ্টেম্বর, ২০১৯ ১৬:৪৭

বকশীগঞ্জে অপহরণের ১১ দিন পর স্কুলছাত্রী উদ্ধার, গ্রেফতার ২

জামালপুর প্রতিনিধি

বকশীগঞ্জে অপহরণের ১১ দিন পর স্কুলছাত্রী উদ্ধার, গ্রেফতার ২

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় অপহরনের ১১ দিন পর এক স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় দুই অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় শনিবার রাতেই ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে বকশীগঞ্জ থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছে। আটকৃতদের রবিবার সকালে জেলা আদালতে প্রেরণ করা হয়েছে। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বকশীগঞ্জের মেরুরচর ইউনিয়নের মধ্য খেওয়ারচর গ্রামের আবদুল বাছেদের ছেলে বাবু মিয়া(২৩) একই গ্রামের মজিবর রহমানের নবম শ্রেণি পড়ুয়া মেয়ে মনিরা খাতুনের(১৬) সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। দু’জনের মধ্যে প্রেমের সম্পর্কের বিষয়টি জানাজানি হলে বাবু মিয়া মনিরা খাতুনের বাবা মজিবুর রহমানকে বিয়ের প্রস্তাব দেন। মজিবর রহমান বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিলে ক্ষুব্দ হয় বাবু মিয়া। এরই জেরধরে গত ১১ সেপ্টেম্বর রাত ১১টার দিকে মনিরা খাতুন প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হলে বাবু মিয়া ও তার অন্যান্য সহযোগিরা মনিরার মুখ চেপে ধরে অপহরণ করে। পরে মনিরার বাবা মজিবর রহমান বকশীগঞ্জ থানা পুলিশকে বিষয়টি জানালে তারা অপহৃতাকে উদ্ধারের চেষ্টা শুরু করে। অবশেষে ২১ সেপ্টেম্বর শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বাবু মিয়ার বাড়ি থেকে অপহৃত মনিরা খাতুনকে উদ্ধার করে পুলিশ। একই সঙ্গে অপহরণের সঙ্গে জড়িত থাকায় অভিযুক্ত বাবু মিয়া ও তার ভাই ফজলু মিয়াকে গ্রেফতার করে বকশীগঞ্জ থানা পুলিশ। 

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হযরত আলী জানান, স্কুলছাত্রী অপহরণের ঘটনায় শনিবার রাতেই ওই ছাত্রীর বাবা মজিবর রহমান চারজনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। আটকৃতদের রবিবার সকালে জেলা আদালতে প্রেরণ করা হয়েছে। 

বিডি-প্রতিদিন/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর