Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ৯ অক্টোবর, ২০১৯ ১৪:০৯
আপডেট : ৯ অক্টোবর, ২০১৯ ১৪:২৫

আবরারের রুহের মাগফেরাত কামনায় কুষ্টিয়ায় দোয়া মাহফিল

কুষ্টিয়া প্রতিনিধি

আবরারের রুহের মাগফেরাত কামনায় কুষ্টিয়ায় দোয়া মাহফিল

বুয়েট ছাত্র আবরার ফাহাদের রুহের মাগফেরাত কামনায় কুষ্টিয়া জিলা স্কুলে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার বেলা ১১টায় জিলা স্কুল জামে মসজিদে প্রাক্তন শিক্ষার্থীদের আয়োজনে ও জেলা ছাত্রলীগের সহযোগিতায় এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আবরার ফাহাদ এই স্কুলের এসএসসি’র ২০১৫ ব্যাচের ছাত্র ছিলেন। 

এ সময় প্রাক্তন শিক্ষার্থী, নিহত আবরার সহপাঠীরা ছাড়াও আবরার বাবা মো. বরকত উল্লাহ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, স্কুলের প্রধান শিক্ষক খলিলুর রহমান, জেলা ছাত্রলীগের সভাপতি ইয়াসির আরাফাত তুষার ও সাধারণ সম্পাদক সাদ আহম্মেদ উপস্থিত ছিলেন। 

দোয়া মাহফিল পরিচালনা করেন জিলা স্কুল মসজিদের পেশ ইমাম। এ সময় তারা আবরার হত্যাকারীদের দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান।

উল্লেখ্য, বুয়েট’র ইলেকট্রিক এন্ড ইলেক্ট্রনিক্স বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আবরার ফাহাদকে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কতিপয় নেতাকর্মী পিটিয়ে হত্যা করে। গত রবিবার দিবাগত রাত তিনটার দিকে বিশ্ববিদ্যালয়ের শের-ই-বাংলা হলের নিচতলা থেকে আবরারের লাশ উদ্ধার করে পুলিশ। ময়না তদন্ত শেষে মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় তৃতীয় জানাজার পরে কুষ্টিয়ার কুমারখালীর রায়ডাঙ্গায় নিজ গ্রামে দাফন করা হয়। আবরার ফাহাদের বাবা বরকত উল্লাহ ১৯ জনকে আসামি করে রাজধানীর চকবাজার থানায় হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ ইতিমধ্যেই ১৩ জনকে গ্রেফতার করেছে।

বিডি-প্রতিদিন/মাহবুব


আপনার মন্তব্য