শিরোনাম
প্রকাশ : ২ ডিসেম্বর, ২০১৯ ২১:১১

দিনাজপুরে শিশুকে ধর্ষণের পর হত্যার মূল আসামি গ্রেফতার

দিনাজপুর প্রতিনিধি :

দিনাজপুরে শিশুকে ধর্ষণের পর হত্যার মূল আসামি গ্রেফতার
আসামি আমজাদ হোসেন

দিনাজপুরের পার্বতীপুরে ৪ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যার মামলায় মূল আসামি আমজাদ হোসেনকে (১৯) গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রংপুরের তাজহাট এলাকা থেকে স্থানীয় পুলিশের সহযোগিতায় তাকে গ্রেফতার করা হয়। 

আটক আমজাদ হোসেন (১৯) পার্বতীপুর উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের রঘুনাথপুর ডাঙ্গাপাড়া এলাকার আমিনুল ইসলামের ছেলে। এ ঘটনায় শনিবার রাতেই ওই শিশুর পিতা আরিফুল ইসলাম বাদী হয়ে ৩ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন। 

পার্বতীপুর থানার ওসি মোখলেসুর রহমান সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার পর আত্মগোপনে ছিল ধর্ষক আমজাদ হোসেন। পরে গোপন সংবাদের ভিত্তিতে দুপুর আড়াইটার দিকে পুলিশ রংপুরের তাজহাট এলাকা থেকে তাকে গ্রেফতার করে। এর আগে, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ধর্ষকের দাদি মমিনা বেওয়া ও চাচা শাহীনুর ইসলামকে গ্রেফতার করে পুলিশ। তবে মূল অভিযুক্ত আমজাদ হোসেন পালিয়ে ছিল।

উল্লেখ্য, গত শনিবার সন্ধ্যায় উপজেলার রঘুনাথপুর ডাঙ্গাপাড়া গ্রামের আমিনুল ইসলাম আমিনের বাড়ি থেকে শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আমিনুলের ছেলে আমজাদ হোসেন (২০) শিশুটিকে ধর্ষণের পর হত্যা করেছেন বলে পরিবারের অভিযোগ।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর