শিরোনাম
প্রকাশ : ২২ জানুয়ারি, ২০২০ ১৬:৪৭
আপডেট : ২২ জানুয়ারি, ২০২০ ১৭:০৩

পেকুয়ায় গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি :

পেকুয়ায় গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

কক্সবাজারের পেকুয়ায় তানিয়া আক্তার (২১) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী নুরুল আবছারের বিরুদ্ধে। মঙ্গলবার সকাল ১১টার দিকে উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ মেহেরনামা বাজারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন জানায়, নুরুল আবছার ও তানিয়ার মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। তিন বছর আগে তাদের বিয়ে হয়। তাদের সংসারে আবরার হোসেন নামে নয় মাস বয়সী এক শিশু সন্তান রয়েছে। সকালে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। এসময় স্বামী নুরুল আবছার স্ত্রী তানিয়া আক্তারকে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করেন। পরে পরিবারের লোকজন তানিয়াকে উদ্ধার করে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে নিয়ে যাওয়ার পর সে মারা যায়।

নিহতের খালা ঝর্না বেগম অভিযোগ করেন, তানিয়া আক্তারকে তার স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন পিটিয়ে হত্যা করেছে। আমরা এ হত্যাকাণ্ডের বিচার চাই।

স্থানীয় ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আবু ছালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার খবর পয়ে ঘটনাস্থলে যাই। স্থানীয় লোকজনের কাছ থেকে জানতে পারি সকালে ঘরের ভেতরে ঝগড়ার আওয়াজ শোনা যায়। পরে পার্শ্ববর্তী লোকজন এগিয়ে গিয়ে আহত তানিয়াকে উদ্ধার করে চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পেকুয়া থানার অফিসার ইনচার্জ মো. কামরুল আজম বলেন, পুলিশ ঘটানাস্থল পরিদর্শন করেছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের পাঠনো হয়েছে। এ ব্যাপারে কেউ লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য