১৭ ফেব্রুয়ারি, ২০২০ ২০:১৫

দেশে রাজনৈতিক স্থিতিশীলতা বিরাজ করছে: নাসিম

সিরাজগঞ্জ প্রতিনিধি:

দেশে রাজনৈতিক স্থিতিশীলতা বিরাজ করছে: নাসিম

ফাইল ছবি

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে রাজনৈতিক স্থিতিশীলতা বিরাজ করছে। তার সুদক্ষ নেতৃত্বেই দেশ জঙ্গি-সন্ত্রাস মুক্ত হয়েছে। দেশ আলোকিত হয়ে ওঠেছে। দেশের গ্রামীণসহ সকল রাস্তাঘাটের অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। 

সোমবার দুপুরে কাজিপুরে জেলা ও উপজেলা পর্যায়ের কর্মকর্তা এবং জনপ্রতিনিধিদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। 

মোহাম্মদ নাসিম বলেন, গণতন্ত্রের অভিযাত্রায় অনেক চরাই-উৎরায় পেরিয়ে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি সরকার ১২ বছর দেশ পরিচালনা করে দেশকে উন্নয়নের রোল মডেলে দাঁড় করিয়েছে। এর অংশীদার সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধিরাও। 

কাজিপুর উপজেলা পরিষদ হলরুমে তাঁর নির্বাচনী এলাকার সমস্যা ও উন্নয়ন বিষয়ে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী। অন্যান্যের মধ্যে উপস্থিত সিভিল সার্জন ডা. মোঃ জাহিদুল ইসলাম, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী এবিএম হুমায়ুন কবীর, সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী আশরাফুল আলম, পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক তারিকুল ইসলাম, পানিউন্নয়ন বিভাগের উপ-প্রকৌশলী একেএম রফিকুল ইসলাম ও কাজিপুর পৌর মেয়র হাজী নিজাম উদ্দিনসহ বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধিরা।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর