১৪ মার্চ, ২০২০ ০৬:২২

নেত্রকোনায় প্রতিপক্ষের হামলায় মুদি দোকানদার নিহত

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনায় প্রতিপক্ষের হামলায় মুদি দোকানদার নিহত

প্রতীকী ছবি

নেত্রকোনার কেন্দুয়ায় পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় রিপন মিয়া (৩৮) নামে এক মুদি দোকানদার নিহত হয়েছেন। 

শুক্রবার রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত রিপন উপজেলার দলপা ইউনিয়নের জল্লি গ্রামের সঞ্জু মিয়ার ছেলে।

জল্লি ৯ নং ওয়ার্ড মেম্বার শিক্ষা মিয়া জানান, জল্লি গ্রামের প্রতিবেশী মুন্নাফের ছেলেদের সাথে রিপনের বিবাদ হয় গত এক মাস পূর্বে। পরে বিষয়টি আমরা স্থানীয়ভাবে মিমাংসা করে দেই। আজ শুক্রবার সন্ধ্যায় বাজার থেকে বাড়ি ফেরার পথে নিজ বাড়ির অদূরে রিপনের ওপর হামলার ঘটনা ঘটে। পরে স্থানীরা উদ্ধার করে ময়মনসিংহ পাঠালে রাতেই তার মৃত্যু হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, রিপন সকালে পার্শ্ববর্তী ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মাওয়া ইউনিয়নের ভুট্টেরগাতি বাজারে গরু কিনতে গিয়েছিল। সেখান থেকে ফেরার পথে দেশীয় অস্ত্র নিয়ে রিপনের ওপর হামলা করে প্রতিপক্ষের লোকজন। এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে ফেলে যায়। পরে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। এসময় রিপনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে রাতেই সেখানে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে কেন্দুয়া থানার ওসি মো. রাশেদুজ্জামান জানান, ঘটনাস্থলে পুলিশ রয়েছে। তবে এখনো কেউ আটক হয়নি। লাশ ময়নাতদন্ত শেষে বাড়ি আনা হবে।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর