শিরোনাম
প্রকাশ : ২৬ মার্চ, ২০২০ ১৭:১৪

চরভদ্রাসনে ছুরিকাঘাতে যুবক নিহত

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি

চরভদ্রাসনে ছুরিকাঘাতে যুবক নিহত

ফরিদপুরের চরভদ্রাসনে ছুরির আঘাতে এক যুবক নিহত হয়েছেন। উপজেলার চর হরিরামপুর ইউনিয়নের পূর্ব চর শলিপুর গ্রামে বুধবার রাত সাড়ে টার দিকে এ  ঘটনা ঘটে। এ হত্যার সাথে জড়িত এক তরুণকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী । 

নিহত ওই ব্যক্তির নাম সবুজ শেখ (৩২)। তিনি চরভদ্রাসন উপজেলার চরসুলতানপুর ফকিরডাঙ্গী (খালপাড় ডাঙ্গী) এলাকার মঙ্গল শেখের ছেলে। 

চরভদ্রাসন উপজেলার চর হরিরামপুর ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের ইউনিয়িন পরিষদ সদস্য পূর্ব চর শলিপুর গ্রামের বাসিন্দা বেলাল হোসেন জানান, বুধবার রাত সাড়ে ৮টার দিকে তিনি মসজিদ থেকে নামাজ পড়ে বের হওয়ার সময় রাস্তার পাশে একটি চকের মধ্যে হৈ চৈ শুনতে পান। তিনি এগিয়ে গিয়ে দেখতে পান সবুজের ঘারের দুই পাশে দুটি ছুরির আঘাত এবং সেখান থেকে রক্ত ঝরছে। এলাকার লোকজন ছুরিসহ চর শলিপুর গ্রামের একলাস মোল্লাকে (২৩) আটক করে রেখেছে। পরে সবুজকে স্থানীয় এক গ্রাম্য চিকিৎসকের কাছে নিয়ে গেলে তিনি তাকে মৃত বলে ঘোষণা করেন। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে এবং একলাসকে আটক করে থানায় নিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চরভদ্রাসন থানার পরিদর্শক (তদন্ত) মো. আব্দুল গফ্ফার বলেন, পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বৃহস্পতিবার দুপুরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে সবুজের বাবা মঙ্গল শেখ বাদী হয়ে আটক একলাসসহ কয়েকজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর