শিরোনাম
প্রকাশ : ২৬ মার্চ, ২০২০ ২১:৪৭

বাগেরহাটের সাংবাদিকদের করোনা সুরক্ষা পোষাক দিলেন দুই এমপি

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের সাংবাদিকদের করোনা 
সুরক্ষা পোষাক দিলেন দুই এমপি

বাগেরহাট জেলা সদরে কর্মরত টেলিভিশন সাংবাদিকদের করোনাভাইরাসের কবল থেকে সুরক্ষা পোষাক পিপিই দিলেন বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুুত্র বাগেরহাট- ১ আসনের এমপি শেখ হেলাল ও তার ছেলে বাগেরহাট সদর আসনের এমপি শেখ সারহান নাসের তন্ময়। 

এমপি শেখ হেলাল এবং শেখ তন্ময়ের ব্যক্তিগত তহবিল থেকে দেওয়া এসব সুরক্ষা পোষাক বাগেরহাট প্রেস ক্লাব ভবনে আনুষ্ঠানিকভাবে সাংবাদিকদের হাতে তুলে দেন তাদের প্রতিনিধি জেলা আওয়ামী লীগ নেতা মো. ফিরোজুল ইসলাম। 

বৃহস্পতিবার বিকালে বাগেরহাট জেলা সদরে কর্মরত টেলিভিশন সাংবাদিকদের সুরক্ষা পোষাক পিপিই আনুষ্ঠানিকভাবে তুলে দেওয়ার সময় অন্যদের মধ্যে বাগেরহাট সদর উপজেলা ভাইস চেয়ারম্যান খান রেজাউল ইসলাম, বাগেরহাট প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক তালুকদার আব্দুল বাকী, সহসভাপতি নীহার রঞ্জন সাহা, সহসাধারণ সম্পাদক শেখ আজমল হোসেন, অর্থ সম্পাদক মো. ইয়ামিন আলী, সাবেক সভাপতি শেখ আহসানুল করিম, সাবেক সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান, শওকাল আলী বাবু, ইসরাত জাহান, অলীপ ঘটক, শামসুর রহমানসহ টেলিভিশনে কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। 

করোনাভাইরাসের কবল থেকে সুরক্ষায় বাগেরহাট জেলা সদরে টেলিভিশনে কর্মরত সাংবাদিকদের পিপিই দেওয়ায় প্রেস ক্লাবের পক্ষ থেকে এমপি শেখ হেলাল ও শেখ তন্ময়ের প্রতি কৃতজ্ঞতা জানানো হয়।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য