শিরোনাম
প্রকাশ : ১ এপ্রিল, ২০২০ ০৩:৫৩
আপডেট : ১ এপ্রিল, ২০২০ ০৩:৫৭

ঝিনাইদহে সাড়ে ১৫ হাজার কর্মবঞ্চিতদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে সাড়ে ১৫ হাজার কর্মবঞ্চিতদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

করোনাভাইরাস রোধে বাড়িতে বাড়িয়ে গিয়ে সাড়ে ১৫ হাজার কর্মবঞ্চিত দরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন ঝিনাইদহ-২ আসনের এমপি তাহজীব আলম সিদ্দিকী সমি। 

মঙ্গলবার (৩১ মার্চ) বিকালে সদর উপজেলার হাটগোপালপুর বাজার থেকে তিনি এই বিতরণ কার্যক্রম শুরু করেন এবং দুর্যোগ যতদিন না কাটবে ততদিন এটি চলমান থাকবে বলে তিনি জানান। 

এসব খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ লিটার সয়াবিন তেল ও ১টি হুইল সাবান। দুর্যোগকালীন সময়ে এ সহযোগিতা পেয়ে খুশি নিম্ন আয়ের মানুষগুলো। 

এসময় তার সাথে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পোড়াহাটি ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম হিরোণ, পদ্মকর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিকাশ বিশ্বাস, এমপির প্রতিনিধি রওশন আলী, জেলা যুবলীগ নেতা কামাল হোসেনসহ সাংবাদিক ও দলীয় অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

খাদ্য সামগ্রী বিতরণের আগে ঝিনাইদহ জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রীর সাথে ভিডিও কনফারেন্সে যোগ দেন এমপি তাহজীব আলম সিদ্দিকী সমি। এছাড়া তিনি নিজেই প্রতিনিয়ত গাড়িযোগে শহর ও গ্রামে গিয়ে ব্যাপক ভাবে প্রচার প্রচারনা চালাচ্ছেন।

এমপি তাহজীব আলম সিদ্দিকী সমি বলেন, সকলকে ঐক্যবদ্ধভাবে মেহনতি মানুষের পাশে দাঁড়াতে হবে। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে দিক নির্দেশনা মূলক বক্তব্যে দিয়েছেন সেগুলি যদি আমরা পালন করি তাহলে আমাদের কোন সমস্যা হবে না। আমরা অপেক্ষাকৃত সারা বিশ্বের থেকে অনেক ভাল আছি। এই করোনাভাইরাস থেকে অতিসত্ত্বর আমাদের উত্তরণ ঘটবে। শ্রমিক তার কর্মস্থলে ফিরে যাবে। দেশের মানুষ স্বাভাবিক জীবনের ফিরে আসবে। কৃষক আবার বিনা আতঙ্কে কৃষি কাজে ফিরে যেতে পারবে।

 

বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য