শিরোনাম
প্রকাশ : ২ এপ্রিল, ২০২০ ১৬:২৮

রাঙামাটিতে সন্ত্রাসীদের ব্রাশফায়ারে যুবলীগ নেতা নিহত

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি :

রাঙামাটিতে সন্ত্রাসীদের ব্রাশফায়ারে যুবলীগ নেতা নিহত

রাঙামাটির কাপ্তাইয়ে সশস্ত্র সন্ত্রাসীদের ব্রাশফায়ারে যুবলীগ নেতা নিহত হয়েছে। নিহতের নাম- উসুই প্রু মারমা (৩০)। বৃহস্পতিবার ভোররাতে কাপ্তাই উপজেলার চিৎমরম ৩নং ওয়ার্ডের হেডম্যানপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত উসুই প্রু মারমা ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, রাঙামাটির কাপ্তাই উপজেলার চিৎমরম ৩নং ওয়ার্ডের হেডম্যানপাড়ায় সশস্ত্র সন্ত্রাসীদের গ্রুপ হানা দেয়। এসময় যুবলীগের সহ-সভাপতি উসুই প্রু মারমা নিজ ঘরে ঘুমাচ্ছিলেন। সন্ত্রাসীরা তার ঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে তাকে তুলে নিয়ে যায়। ঘর থেকে দূরে নিয়ে উসুই প্রুকে ব্রাশফায়ার করে। এসময় ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। পরে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

পরে নিহতের পরিবার থেকে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসেন আইন শৃঙ্খলা বাহিনী। পুরো এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। এ ঘটনার খবর ছড়িয়ে পড়ায় স্থানীয়দের মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে।

রাঙামাটির কাপ্তাই চন্দ্রঘোনার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) মো. আশরাফ এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে পুলিশ উসুই প্রু মারমার মরদেহ উদ্ধার করেছে। মরদেহটি ময়না তদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটায় মামলার প্রস্তুতি চলছে।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য