৪ এপ্রিল, ২০২০ ১২:৫৪

শ্রীপুরে কর্মহীন ২৫০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:

শ্রীপুরে কর্মহীন ২৫০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

গাজীপুরের শ্রীপুর উপজেলার রাজাবাড়ী ইউনিয়নের ২৫০ কর্মহীন পরিবারের সদস্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শ্রীপুর উপজেলা যুবলীগের সভাপতি কমরউদ্দিন আহমেদ তার ব্যক্তিগত উদ্যোগে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন।

শনিবার সকাল ১০টায় ইজ্জতপুর বাজারে সামাজিক দুরুত্ব বজায় রেখে কর্মহীন মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়।  

রাজাবাড়ী ইউনিয়ন পরিষদের সদস্য ও ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান নিহার জানান, ইউনিয়নের ৯টি ওয়ার্ডের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের মাধ্যমে ২৫০টি কর্মহীন পরিবারের তালিকা করা হয়। পরে সে তালিকা যাচাই বাছাই করে নিশ্চিত হওয়ার পর প্রতি পরিবারে ৫ কেজি চাল, এক কেজি ডাল, এক কেজি পিয়াজ ও এক কেজি আলুসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।  

এসময় উপস্থিত ছিলেন শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী সরকারী কলেজের সাবেক ভিপি ও শ্রীপুর পৌর আওয়ামী লীগ নেতা আহসান উল্লাহ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নূরুল ইসলাম মোড়ল, সাবেক ইউনিয়ন কমান্ডার মুক্তিযোদ্ধা সুলতান উদ্দিন, রাজাবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগ নেতা খায়রুল ইসলাম খোকন, সেলিম মিয়া, যুবলীগ নেতা ওমর ফারুক, আরিফ খান জুয়েল, রাজাবাড়ী ইউনিয়ন পরিষদের সদস্য ও ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান নিহার, সাধারণ সম্পাদক ফয়সাল মাহমুদ, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি কবির হোসেন পলাশ, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহ আলম, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির রনিসহ বিভিন্ন ইউনিটের দলীয় নেতাকর্মীবৃন্দ।  


বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর