৪ এপ্রিল, ২০২০ ১৯:৫৪

সোনারগাঁয়ে হিজড়া-প্রতিবন্ধীদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

সোনারগাঁও প্রতিনিধি:

সোনারগাঁয়ে হিজড়া-প্রতিবন্ধীদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

করোনা পরিস্থিতির কারণে রাস্তায় বের হতে পারছে না সোনারগাঁয়ে হিজরা সম্প্রদায়। ফলে চরম দুর্দিনে কাটছে তাদের পরিবার। এমন অবস্থায় এই সম্প্রদায়ের পাশে এসে দাঁড়িয়েছে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুম।

শনিবার বিকালে (৪ এপ্রিল) পিরোজপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ৭০ জন হিজড়া সম্প্রদায় ও পিরোজপুর ইউনিয়নের ২৫০ জন প্রতিবন্ধীর মাঝে অর্থ ও ত্রাণ সামগ্রী দেওয়া হয়।

এ সময় সোনারগাঁও  উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুম বলেন, হিজড়া সম্প্রদায় সাধারণত বিভিন্ন দোকানে বা বাসা বাড়িতে চেয়ে দিন পার করেন। এতে তাদের মাধ্যমে করোনা ছড়াতে পারে। তাই সরকারের নির্দেশনা মেনে হিজড়ারা যাতে ঘরে থাকতে পারে সে জন্য তাদের মাঝে নগদ ৫০ হাজার টাকার চেক ও ২৫০ জন প্রতিবন্ধীসহ  ২ হাজার খাদ্যসামগ্রী সহায়তা প্রদান করা হয়েছে। প্রয়োজনে আমরা আরো সহায়তা প্রদান করবো।  

এসময় উপস্থিত ছিলেন পিরোজপুর ইউনিয়ন পরিষদের সদস্য সেলিম রেজা, মোশাররফ হোসেন, আলমগীর কবির, সচিব মফিজুর রহমান সুমন, সোনারগাঁ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন,  যুবলীগ নেতা মাসুম বিল্লাহ, বাদল মিয়া, শাহীন, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের  সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু, আনিসুর রহমান আনিসসহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনে নেতাকর্মীরা।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর