৮ এপ্রিল, ২০২০ ১৪:৫৪

ত্রাণ নিতে লাইনে দাঁড়ানো দুই জনকে গলাধাক্কা দিলেন মেয়র

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:

ত্রাণ নিতে লাইনে দাঁড়ানো দুই জনকে গলাধাক্কা দিলেন মেয়র
ত্রাণ নিতে লাইনে দাঁড়ানো দুই নারী-পুরুষকে গলাধাক্কা দিয়েছেন পৌরসভার মেয়র। রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলী কয়েক দিন আগে এমন কাণ্ড ঘটিয়েছেন। মঙ্গলবার থেকে সে ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। এনিয়ে নেটিজেনদের সমালোচনার মুখে পড়েছেন মেয়র। এমন ঘটনায় পৌর এলাকাতেও বইছে সমালোচনার ঝড়।
 
খোঁজ নিয়ে জানা গেছে, করোনা পরিস্থিতিতে গত সোমবার পৌরসভায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। তখন তালিকায় নাম না থাকলেও শিখা বেগম নামে এক নারী এবং আশরাফ আলী নামের এক ভ্যানচালক লাইনে দাঁড়িয়েছিলেন। মেয়র মুক্তার আলী তাদের গালাগালি করে গলাধাক্কা দিয়ে লাইন থেকে বের করে দেন। মেয়র মুক্তার আলী আড়ানী পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন।
 
ভ্যানচালক আশরাফ আলী বলেন, আড়ানী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে শুনে আমি কিছু চাল-ডাল পাওয়া যাবে বলে লাইনে গিয়ে দাঁড়াই। কিন্তু মেয়র মুক্তার আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে থাপ্পড় মারতে মারতে সেখান থেকে তাড়িয়ে দেন।
 
আড়ানী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বজলুর রহমান ঘটনাটি স্বীকার করে বলেন, ‘এই ওয়ার্ডে সরকারি ত্রাণ এবং এলাকার বিত্তবানদের দেওয়া সহযোগিতা একসাথে করে অসহায়দের মাঝে বিতরণ করা হয়। মেয়র শিখা ও আশরাফকে তাড়িয়ে দেন। আমি খুবই লজ্জিত, জানি না মেয়র কেন তাদের গায়ে হাত তুললেন।’
 
অভিযোগের বিষয়ে জানতে চাইলে পৌরসভার মেয়র মুক্তার আলী বলেন, ‘এসব বিষয়ে আপনাদের মাথা ঘামানোর প্রয়োজন নাই। আমি কাকে ত্রাণ দিব, আর কাকে দিব না সেটা আমার ব্যক্তিগত ব্যাপার।’
 
বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর