১০ এপ্রিল, ২০২০ ২১:০৫

ভাঙারির দোকানে মিলল আওয়ামী লীগ নেতার ছেলের রাখা ৯০ বস্তা চাল

নেত্রকোনা প্রতিনিধি :

ভাঙারির দোকানে মিলল আওয়ামী লীগ নেতার ছেলের রাখা ৯০ বস্তা চাল

প্রতীকী ছবি

নেত্রকোনার কেন্দুয়ায় স্থানীয় ডিলার আওয়ামী লীগ নেতার ছেলে আমিনুর রহমান শাকিলের ৯০ বস্তা চাল জব্দ করেছে পুলিশ ও স্থানীয় প্রশাসন। এসময় ভাঙারির দোকান থেকে উদ্ধার করা হয়। উপজেলার রোয়াইলবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কেন্দুয়া প্রেসক্লাবের সহ-সভাপতি আবু বক্কর সিদ্দিকের ছেলে শাকিল। এসময় পুলিশ সহযোগী ভাঙারি ব্যবসায়ী সাইফুল মিয়াকে (৪৫) আটক করে। 

কেন্দুয়া থানার ওসি মো. রাশেদুজ্জামান সত্যতা নিশ্চিত করে বলেন, গোপনে খবর পেয়ে ডিলার শাকিলের ৯০ বস্তা চাল সহযোগী সাইফুলের ভাঙারির দোকান থেকে জব্দ করা হয়। প্রতি বস্তায় ৫০ কেজি করে চাল থাকার কথা। এর আগেও ৩০ কেজির বস্তায় অনেককে ২৬ এবং ২৭ কেজি করে দেয়ার অভিযোগ রয়েছে এই শাকিলের নামে।

তিনি আরও জানান, ইনচার্জ খায়রুল বাশার এক অভিযান পরিচালনা করে এসব চাল জব্দ করে। পাশাপাশি ভাঙারি ব্যবসায়ী সাইফুল মিয়াকে আটক করা হয়। জব্দকৃত চালের বস্তার উপর খাদ্য অধিদপ্তরের সিল রয়েছে বলেও জানায় পুলিশ। চালগুলো স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্যের জিম্মায় রাখা হয়েছে। জব্দকৃত এসব চাল ডিলার আমিনুর রহমান শাকিলের বলে পুলিশের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে ভাঙারি ব্যবসায়ী সাইফুল মিয়া। 

জানা গেছে, খোলা বাজারে ১০ টাকা কেজি দরে চাল বিক্রি করার কথা থাকলেও তা করা হচ্ছিল না। পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে শুক্রবার (১০ এপ্রিল) বিকাল ৩ টার দিকে উপজেলার রোয়াইলবাড়ি বাজারের সাইফুল মিয়ার ভাঙারির দোকানঘর থেকে এসব চালের বস্তা জব্দ করা হয়। 

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর