২৩ মে, ২০২০ ১৬:৫৪

জীবননগরে ঈদ পোশাক ও খাদ্য বিতরণ

চুয়াডাঙ্গা প্রতিনিধি

জীবননগরে ঈদ পোশাক ও খাদ্য বিতরণ

চুয়াডাঙ্গার জীবননগরের ‘দোস্ত এইড সোসাইটি’র উদ্যোগে ৩০ জন দরিদ্র শিশুর মাঝে ঈদের নতুন পোশাক বিতরণ করা হয়েছে। এছাড়া জীবননগরের আরও ১০০ পরিবারের মধ্যে ঈদ উপহার সামগ্রী (সেমাই, চিনি, তেল, ডাল, লবণ, সাবান) বিতরণ করা হয়।

ঈদে দরিদ্র্য ও প্রতিবন্ধী শিশু কিশোরদের মুখে হাসি ফোটানোর লক্ষ্যে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি লিমিটেড এ উদ্যোগ গ্রহণ করে।

জীবননগর পৌরসভা কমপ্লেক্স প্রাঙ্গণে ঈদ পোশাক বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন জীবননগর পৌর মেয়র জাহাঙ্গীর আলম, সময় টেলিভিশনের সাংবাদিক সাব্বির সামি মুহিত, বিজনেস আওয়ার ২৪ এর বার্তাকক্ষ সম্পাদক আসীম সাঈদ, মাই টিভির জীবননগর প্রতিনিধি মিথুন মাহমুদসহ স্থানীয় পৌর কমিশনাররা।

উপস্থিত অতিথিরা দোস্ত এইডের এই কর্মসূচির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং এর চেয়ারম্যান জাহাঙ্গীর আলম চৌধুরী ছোটনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

জীবননগরের বিভিন্ন স্থানে দোস্ত এইড ও এবলুম বাংলা এসিসিএস লিমিটেডের আয়োজনে ১০০ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। এ বিতরণ কার্যক্রমে অংশগ্রহণ করেন জীবননগর উপজেলা পরিষদ চেয়ারম্যান হাফিজুর রহমান, জীবননগর পুলিশ স্টেশনের অফিসার ইনচার্জ সাইফুল ইসলামসহ স্থানীয় জনপ্রতিনিধিরা।

‘দোস্ত এইডে’র চেয়ারম্যান জাহাঙ্গীর আলম চৌধুরী ছোটন বলেন, আমরা শুধু কোভিড দুর্যোগ, রমজান বা ঈদ নয় বরং সারা বছর অসহায়দের সহযোগিতায় আমাদের বিভিন্ন প্রকল্প চলমান থাকবে আমাদের। এক্ষেত্রে সকলের দোয়া ও ভালোবাসা প্রত্যাশী আমরা।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর