২৮ মে, ২০২০ ১৩:১৮

পাটগ্রামে ষষ্ঠ শ্রেণির ছাত্রী অন্তঃসত্ত্বা, দাদা কারাগারে

লালমনিরহাট প্রতিনিধি:

পাটগ্রামে ষষ্ঠ শ্রেণির ছাত্রী অন্তঃসত্ত্বা, দাদা কারাগারে

প্রতীকী ছবি

লালমনিরহাটের পাটগ্রামে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়ে তিন মাসের অন্তঃসত্ত্বা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত প্রতিবেশী দাদা মোক্তার আলীকে (৫০) গ্রেফতার করেছেন পুলিশ। ওই শিক্ষার্থীকে পুলিশ হেফাজতে স্বাস্থ্য পরীক্ষার জন্য বুধবার রাতে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গত মঙ্গলবার (২৬ মে) রাতে শিশুর বাবা বাদী হয়ে পাটগ্রাম থানায় মোক্তার আলীকে আসামি করে মামলা করেন। ওই মামলায় মোক্তারকে গ্রেফতার দেখিয়ে বুধবার (২৭ মে) বিকেলে লালমনিরহাট আদালতে সোপর্দ করা হয়। আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। অভিযুক্ত মোক্তার আলী লালমনিরহাটের পাটগ্রাম উপজেলর পাটগ্রাম ইউনিয়নের টেপুরগারী এলাকার আবুল খায়েরের ছেলে।

শিশু শিক্ষার্থী জানায়, ফেব্রুয়ারি মাস থেকে তাকে ধর্ষণ করে আসছিল প্রতিবেশী দাদা মোক্তার। ঘন ঘন বমি ও খেতে না পারার কারণ খুঁজতে গিয়ে দাদী বুঝতে পারেন শিশুটি অন্তঃসত্ত্বা।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্তকর্মকর্তা (ওসি) সুমন কুমার মোহন্ত বলেন, শিশুটি ৩ মাসের অন্তঃসত্ত্বা। প্রাথমিক পরীক্ষায় নিশ্চিত হওয়ার পর তার বাবার অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি মোক্তার আলী ওই শিশুটিকে ৭ দিন ধর্ষণের কথা জানিয়েছে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর