৩১ মে, ২০২০ ১৪:১৬

যশোরে 'বন্দুকযুদ্ধে' মাদক ব্যবসায়ী নিহত, অস্ত্র-মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে 'বন্দুকযুদ্ধে' মাদক ব্যবসায়ী নিহত, অস্ত্র-মাদক উদ্ধার

যশোরের মণিরামপুর উপজেলার রামপুর গ্রামে র‍্যাবের সাথে 'বন্দুকযুদ্ধে' রুবেল হোসেন শাওন (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। শনিবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, এক রাউন্ড গুলি ও ৬৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

মণিরামপুর থানার ওসি (তদন্ত) শিকদার মতিয়ার রহমান জানান, র‍্যাবের একটি টিম মণিরামপুর উপজেলার মশ্মিমনগর ইউনিয়নে টহলে ছিল। রাতে তারা রামপুর গ্রামে মাদক কেনা-বেঁচার খবর পায়। পরে র‍্যাব সদস্যরা সেখানে অভিযানে গেলে মাদক ব্যবসায়ীরা র‍্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় র‍্যাব সদস্যরাও পাল্টা গুলি ছোড়ে। এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পিছু হটলে ঘটনাস্থলে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। সাথে সাথে তাকে উদ্ধার করে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে সেখান থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। 

ওসি আরও বলেন, বন্দুকযুদ্ধের ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, এক রাউন্ড গুলি ও ৬৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। তিনি বলেন, নিহত রুবেল হোসেন অভয়নগর এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার নামে মাদকসহ বিভিন্ন অপরাথে ১০টি মামলা রয়েছে। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর