শিরোনাম
প্রকাশ : ১ জুন, ২০২০ ০১:৪০
আপডেট : ১ জুন, ২০২০ ০১:৫৩

কিশোরগঞ্জে নতুন করে করোনা আক্রান্ত ৩০ জন

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জে নতুন করে করোনা আক্রান্ত ৩০ জন
প্রতীকী ছবি

কিশোরগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়েছেন ৩০ জন। গত ২৬ মে ১৪১ জনের নমুনা সংগ্রহ করে ঢাকার এমপিএমএল ল্যাব ও আইপিএইচ-এ পাঠানো হয়েছিল। এরমধ্যে ৩০ জনের পজিটিভ, ১০৪ জনের নেগেটিভ এবং পুরানো ৫ জনের দ্বিতীয় নমুনা ও ২ জনের তৃতীয় নমুনায় পজিটিভ পাওয়া গেছে। 

নতুন আক্রান্ত ৩০ জনের মধ্যে কিশোরগঞ্জ সদরে ৪ জন, হোসেনপুরে ৪ জন, তাড়াইলে ১ জন, ভৈরবে ১৫ জন ও বাজিতপুরে ৬ জন। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ৩৫৩ জন। সিভিল সার্জন ডা. মুজিবুর রহমান আজ রবিবার (৩১ মে) রাতে এ তথ্য জানিয়েছেন।
 
সিভিল সার্জন কার্যালয় সূত্রে আরও জানা গেছে, আইসোলেশনে থাকা করোনা পিজিটিভ ব্যক্তির সংখ্যা ১৪৫ জন। এরমধ্যে হাসপাতালে ৩১ জন ও হোম আইসোলেশনে রয়েছেন ১১৪ জন। অন্য জেলা থেকে আগত আইসোলেশনে থাকা কোভিড আক্রান্ত ৪ জন। এর মধ্যে হাসপাতালে ৩ জন ও হোম আইসোলেশনে রয়েছেন ১ জন। হাসপাতালের আইসোলেশনে থাকা নেগেটিভ/ সাসপেক্টেড রয়েছেন ৫ জন। এছাড়া বর্তমানে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ১৯০ জন।
 
সিভিল সার্জন আরও জানান, জেলায় গত ২৪ ঘন্টায় করোনা থেকে সুস্থ হয়েছেন ৩ জন এবং অদ্যাবধি সুস্থ হয়েছেন ১৯৮ জন। করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায় ১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১০ জন।
 

বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর