১ জুন, ২০২০ ১৯:৪৭

মানিকগঞ্জে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে তিন যুবক গ্রেফতার

মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে তিন যুবক গ্রেফতার

মানিকগঞ্জের ঘিওরে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবারের এই ঘটানায় রবিবার রাতে গৃহবধুর মা বাদি হয়ে মামলা করেন এবং ওই রাতেই অভিযুক্তদের গ্রেফতার করে ঘিওর থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো ঘিওরে বরটিয়া ইউনিয়নের মৌহালী গ্রামের ছলিম মিয়ার ছেলে ওয়াসিম হোসেন (২০), সাজাহান মিয়ার ছেলে রাকিব হোসেন (২০) ও আব্দুল কুদ্দুসের ছেলে রেদোয়ান (২০)।

ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম জানান, নির্যাতনের শিকার গৃহবধূ ঈদের আগের দিন বাবার বাড়িতে আসেন। গত বুধবার সকালে বাবার বাড়ি থেকে ওই নারী মোবাইল রিচার্জ করতে পার্শবর্তী বাজারে ফ্লেক্সিলোডের দোকানে যান। সেখানে তার চাচাতো দেবর ওয়াসিম ওই নারীকে কথা বলার জন্য বাজারের পাশের একটি নির্জন ভিটায় নিয়ে যায়। পরে ওয়াসিম ও তার সহযোগীরা মিলে ধর্ষণ করে। 

তিনি আরো জানান, রবিবার রাতে গৃহবধূর মা বাদি হয়ে ওয়াসিমসহ অজ্ঞাত ৭/৮ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। ওই রাতেই তিন আসামিকে গ্রেফতার করা হয়। এদিকে ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য সোমবার সকালে মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। গ্রেফতারকৃত আসামিদের আদালতে পাঠানো হয়েছে । 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর