শিরোনাম
প্রকাশ : ২ জুন, ২০২০ ২১:১৫

মসজিদের ইমাম নিয়োগের জেরে ইউপি সদস্যকে মারধর

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

মসজিদের ইমাম নিয়োগের জেরে ইউপি সদস্যকে মারধর
প্রতীকী ছবি

বগুড়ার ধুনটে মসজিদের ইমাম নিয়োগের জের ধরে আব্দুল কাদের (৪৫) নামে এক ইউপি সদস্যকে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। গতকাল সোমবার (১ জুন) বিকেল ৩টায় মথুরাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কক্ষে এঘটনা ঘটে। 

আহত আব্দুল কাদের মথুরাপুর ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড সদস্য ও নিশ্চিতপুর গ্রামের আবু সামা শেখের ছেলে। এঘটনায় আজ মঙ্গলবার দুপুরে ওই ইউপি সদস্য বাদী হয়ে তিন জনের বিরুদ্ধে ধুনট থানায় মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানাগেছে, উপজেলার মথুরাপুর ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের একটি জামে মসজিদের ইমাম নিয়োগ নিয়ে ইউপি সদস্য আব্দুল কাদেরের সাথে দীর্ঘদিন ধরে একই গ্রামের মৃত রমজান আলী তালুকদারের ছেলে আব্দুর রউফের বিরোধ চলে আসছিল। এরই জের ধরে সোমবার (১ জুন) বিকেল ৩টায় আব্দুর রউফ ও তার লোকজন মথুরাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কক্ষে ঢুকে অতর্কিতভাবে হামলা চালিয়ে চেয়ার-টেবিল ভাংচুরসহ ইউপি সদস্য আব্দুল কাদেরকে লাঠি দিয়ে পেটাতে থাকে। এসময় তার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে প্রতিপক্ষরা কৌশলে সটকে পড়ে। 

পরে স্থানীয় লোকজন ইউপি সদস্য আব্দুল কাদেরকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এঘটনায় মঙ্গলবার ইউপি সদস্য আব্দুল কাদের বাদী হয়ে নিশ্চিন্তপুর গ্রামের মৃত মমতাজ উদ্দিন সরকারের ছেলে জিয়াউর রহমান, একই গ্রামের রমজান আলীর ছেলে আব্দুর রউফ ও আব্দুল মজিদকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন।

বগুড়ার ধুনটের মথুরাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুন অর রশিদ সেলিম বলেন, ইউনিয়ন পরিষদে ঢুকে চেয়ার-টেবিল ভাংচুর ও ইউপি সদস্যকে মারধরের ঘটনাটি ন্যাক্কারজনক। তাই এঘটনার দ্রুত বিচার দাবি করছি।  

বগুড়ার ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, ইউপি সদস্যকে মারধরের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে এবং আসামিদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।


বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর