শিরোনাম
প্রকাশ : ৩ জুন, ২০২০ ১৬:৪৪

হাকিমপুরে গাঁজাসহ একই পরিবারের তিনজন আটক

দিনাজপুর প্রতিনিধি:

হাকিমপুরে গাঁজাসহ একই পরিবারের তিনজন আটক

দিনাজপুরের হাকিমপুরে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ৫ কেজি ৫ শ গ্রাম গাজাঁসহ একই পরিবারের তিনজনকে আটক করেছে পুলিশ।

বুধবার সাড়ে ১১টায় হাকিমপুর উপজেলার পূর্ব চন্ডিপুর এলাকায় নিজ বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, শহিদুল ইসলাম (৩৮) হলেন হাকিমপুর উপজেলার পূর্ব চন্ডিপুর এলাকার গিয়াস উদ্দিনের ছেলে, শরিফা বেগম (৫৫) গিয়াস উদ্দিনের স্ত্রী এবং জমিরন (২৫) শহিদুলের স্ত্রী।

হাকিমপুর থানার অফিসার ইনর্চাজ আব্দুর রাজ্জাক আকন্দ জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পূর্ব চন্ডিপুর গ্রামে শহিদুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে তাদের শয়ন কক্ষের মেঝের নিচে বালুর ভিতর অভিনব কায়দায় পুঁতে রাখা ৫কেজি ৫শ গ্রাম গাঁজাসহ শহিদুল, স্ত্রী জমিরন ও তার মা শরিফা বেগমকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে হাকিমপুর থানায় মাদকদ্রব্য আইনে মামলা দ্বায়ের পূর্বক দিনাজপুর আদালতে প্রেরণ করা হবে।

অপরদিকে, দিনাজপুরের খানসামায় মঙ্গলবার বিকেলে দুই ইয়াবা ব্যবসায়ী ও এক মাদক সেবনকারীকে আটক করেছে পুলিশ। উপজেলার পুলহাট এলাকা থেকে ১১পিস ইয়াবাসহ ডাঙ্গারহাট এলাকার জাহাঙ্গীরপুর গ্রামের আবু তালেব (২৫) ও তাঁর সহযোগী হোসেনপুর গ্রামের জোলাপাড়ার নাসিম ইসলামকে এবং গোবিন্দপুর গ্রাম হতে সেবনকারী সোহেল রানা (২৭) আটক করা হয়।

খানসামা থানার ওসি শেখ কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলহাট এলাকা থেকে আটক দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা করে বুধবার সকালে আদালতে পাঠানো হয়েছে এবং মাদক সেবনকারীকে ঘটনাস্থলে মোবাইল কোর্টের মাধ্যমে ৫০০ টাকা জরিমানা করা হয়েছে। 

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর