৭ জুন, ২০২০ ১১:১৯

কুষ্টিয়ায় লকডাউনে পিকনিক, ৪ জনকে অর্থদণ্ড

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ায় লকডাউনে পিকনিক, ৪ জনকে অর্থদণ্ড

কুষ্টিয়ার ভেড়ামারায় লকডাউনে ঘর সাজিয়ে আলোকসজ্জাসহ জমকালো পিকনিক করায় তিন মহিলাসহ চার জনকে ১২ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়া দোকান খোলা রাখায় আরেক দোকান মালিককে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। শনিবার রাত ১০টার দিকে ভেড়ামারা শহরে পরিচালিত এ সব ভ্রাম্যমাণ আদালতের বিচারক ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফ।

উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফ জানান, শনিবার রাতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা যখন বাহাদুরপুর ইউনিয়নে করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের বাড়ি লকডাউনে ব্যস্ত সে সময় তার থানায় ফোর্স উপস্থিত শুধু জরুরি টিম। তাদেরকে নিয়ে রাত সাড়ে ৯টর দিকে চাঁদগ্রামে গিয়ে দেখি ঘর সাজিয়ে আলোকসজ্জাসহ জমকালো পিকনিক। এসময় ৩ জন মহিলা ও ১ জন পুরুষকে আটক করে থানায় নিয়ে আসা হয়। পরে তাদের প্রত্যেককে সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন ২০১৮ মোতাবেক ৩ হাজার টাকা করে মোট ১২ হাজার টাকা অর্থদণ্ড করা হয়।

তিনি আরো বলেন, এছাড়া সরকারি নির্দেশনা অমান্য করে রাত ১০টায় দোকান খোলা রাখার অপরাধে ঐ একই আইনে বিশাল চন্দ্র কুন্ডু নামে এক ব্যক্তিকে ৩০ হাজার টাকা অর্থদণ্ড এবং একই সাথে ১০ দিন দোকান বন্ধ রাখার নির্দেশনা প্রদান করা হয়। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর